মঙ্গলবার ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

গাজীপুরে জামাইকে পিটিয়ে হত্যা, স্ত্রীসহ গ্রেফতার ৪

গাজীপুর প্রতিনিধি   |   রবিবার, ১২ মে ২০২৪   |   প্রিন্ট   |   55 বার পঠিত

গাজীপুরে জামাইকে পিটিয়ে হত্যা, স্ত্রীসহ গ্রেফতার ৪

ছবি : সংগৃহীত

গাজীপুরের পূবাইলে শ্বশুরবাড়িতে বেড়াতে আসা জামাইকে পিটিয়ে হত্যার অভিযোগে স্ত্রী-শ্বশুর সহ চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। নিহতের নাম রবিউল ইসলাম (২৮), তিনি টঙ্গীর এরশাদনগর এলাকার তুহিন তালুকদারের পুত্র। গ্রেফতারকৃতরা হলেন, শেরপুর জেলার শ্রীবর্দী থানার বালুঘাট গ্রামের মৃত হাফিজুর রহমানের পুত্র (শ্বশুর) মো. আবুল কালাম আজাদ (৪৫), তার পুত্র মো. হুমায়ুন কবির (১৯), রবিউলের স্ত্রী মোসা. কারিমা (২২) ও শরীয়তপুরের আইটপাড়া গ্রামের মো. বাবুলের পুত্র মো. লিটন (৪৬)।

পুলিশ ও স্হানীয় সূত্রে জানা যায়, এক বছর আগে গাজীপুর মহানগরীর পূবাইলের সাতানিপাড়া এলাকায় বিয়ে করেন রবিউল ইসলাম। বিয়ের পর থেকেই স্বামী-স্ত্রীর মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে ঝগড়া লেগে ছিল। গত ঈদে কেনাকাটা নিয়ে রবিউলের সঙ্গে বাগবিতণ্ডার পর স্ত্রী বাবার বাড়িতে চলে যান। গত ৫ মে রোববার রবিউল ইসলাম তার শ্বশুরবাড়িতে যান। এসময় স্ত্রীর সঙ্গে ঝগড়া হলে শ্বশুরবাড়ির লোকজন তাকে গাছের সঙ্গে বেঁধে মারধর করে। গুরুতর অসুস্থ অবস্থায় পরিবারের সদস্যরা তাকে শহীদ আহসান উল্লা মাস্টার জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে তাকে বৃহস্পতিবার (৯ মে) রাত ১২টার দিকে ঢাকা মেডিকেল হাসপাতালে নেওয়ার পথে মারা যান। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

পূবাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় একটি মামলা হয়েছে। মামলায় অভিযুক্ত চারজনকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Facebook Comments Box

Posted ৯:৫৬ অপরাহ্ণ | রবিবার, ১২ মে ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com