মঙ্গলবার ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

সাউথ এশিয়া রেডিও ক্লাবের বিভিন্ন ইউনিট পরিদর্শন ও শ্রোতাদের সাথে মতবিনিময় করেছেন বেতারের উপ-মহাপরিচালক

অনলাইন ডেস্ক   |   রবিবার, ২১ এপ্রিল ২০২৪   |   প্রিন্ট   |   105 বার পঠিত

সাউথ এশিয়া রেডিও ক্লাবের বিভিন্ন ইউনিট পরিদর্শন ও শ্রোতাদের সাথে মতবিনিময় করেছেন বেতারের উপ-মহাপরিচালক

একাধিক আন্তর্জাতি পুরস্কারপ্রাপ্ত ও বিশ্বের বৃহত্তম বেতার শ্রোতা সংগঠন সাউথ এশিয়া রেডিও ক্লাব (সার্ক) বাংলাদেশ এর সিলেট জেলার একাধিক ইউনিটের কার্যক্রম পরিদর্শন ও সংশ্লিষ্ট ক্লাবের সদস্যদের সাথে মতবিনিময় করেছেন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী, মিডিয়া ব্যক্তিত্ব ও বাংলাদেশ বেতারের উপ-মহাপরিচালক (অনুষ্ঠান) কামাল আহমেদ। 

শুক্রবার (১৯ এপ্রিল) জৈন্তাপুর উপজেলার সাউথ এশিয়া রেডিও ক্লাব (সার্ক)- খাঁন চা বাগান ও হাবিব নগর চা বাগান ইউনিট এবং খাসিয়া পল্লী ইউনিটের কার্যক্রম পরিদর্শন ও সংশ্লিষ্ট ক্লাবের সদস্যদের সাথে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

বেতারের উপ-মহাপরিচালক (অনুষ্ঠান) কামাল আহমেদ এর সাথে পরিদর্শক দলে অন্যান্যদের মধ্যে ছিলেন সহকারী পরিচালক জেড এ সৈয়দ আহসানুল অন্নোম ও মো. দেলওয়ার হোসেন এবং কামাল আহমেদ এর স্ত্রী সৈয়দা শাহিনা বানু ও মেয়ে আহমেদ রেহনুমা প্রকৃতি। সাউথ এশিয়া রেডিও ক্লাব (সার্ক) বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও হ্যাম রেডিও এক্টিভিস্ট দিদারুল ইকবাল (S21DAL) অতিথিবৃন্দের সাথে চা বাগান এবং খাসিয়া পল্লীর নেতৃবৃন্দ ও সদস্যদের পরিচয় করিয়ে দেন। কামাল আহমেদ শ্রোতাক্লাবের বিভিন্ন কর্মকান্ডের খোঁজখবর নেন এবং বাংলাদেশ বেতারের পরিষেবার কথা তুলে ধরেন। এর পূর্বে ১৮ এপ্রিল বৃহস্পতিবার তিনি কোম্পানীগঞ্জ উপজেলার সাদাপাথর ইউনিট এবং সদর উপজেলার লাক্কাতুরা চা বাগান ইউনিটও পরিদর্শন করেন। এসময় ক্লাবের নেতৃবৃন্দ বাংলাদেশ বেতারের বিভিন্ন অনুষ্ঠান, অ্যাপস, ফ্রিকোয়েন্সী এবং বিশেষ করে প্রান্তিক বা চা জনগোষ্ঠীদের জীবন-মান, তথ্য-বিনোদন-শিক্ষা-স্বাস্থ্য-কৃষি থেকে পিছিয়ে থাকার অভিজ্ঞতা তুলে ধরেন এবং শ্রোতাক্লাবের নানান কর্মকান্ড তাদেরকে কিভাবে সহায়তা করছে তা নিয়ে আলোচনা করেন।

 

 

এসময় উপস্থিত ছিলেন, সাউথ এশিয়া রেডিও ক্লাব (সার্ক)- জৈন্তাপুর খাঁন চা বাগান ইউনিটের সভাপতি নরেশ কুর্মী, সহ-সভাপতি লোচন বাড়াইক, সাধারণ সম্পাদক সিটুন বাউরী ও উপদেষ্টা নিখিল কুমার দাস, জৈন্তাপুর হাবিবনগর চা বাগান ইউনিটের সভাপতি কিশোর শিং ঘাটোয়ার, সাধারণ সম্পাদক সুজলা বাউরী, যুগ্ম সম্পাদক মাহমুদা আক্তার সখি, সদস্য বৈশাখী রাউতিয়া, সনজিৎ কুষ্ণ গোয়ালা,  উপদেষ্টা ও পঞ্চায়েত সভাপতি সুমন কালিন্দী ও উপদেষ্টা আলী আকবর, জৈন্তাপুর খাসিয়া পল্লী ইউনিটের সদস্য পপি খাসিয়া লাবনী, মন্দিরা বাড়া্ইক, আসিয়া আক্তার, রোকেয়া আক্তার, রুনা আক্তার, জোয়েনা আক্তার, কোম্পানীগঞ্জ সাদাপাথর ইউনিটের সাধারণ সম্পাদক ও সাদাপাথর পর্যটন ব্যবসায়ী সমিতির সভাপতি রুবেল আহমদ, সাদাপাথর পর্যটন ব্যবসায়ী সমিতির সহ-সভাপতি মো. মাসুক আহমদ, সাবেক চেয়ারম্যান ও ক্লাব সদস্য শাহ আলম, সদস্য ফখরুল ইসলাম নোমান, আমিনুল ইসলাম ও জুয়েল আহমদ, সদর শাহপরান ইউনিটের সভাপতি মখলিছুর রহমান, সদর লাক্কাতুরা চা বাগান ইউনিটের সদস্য মো: জালাল উদ্দিন, সমিত গঞ্জু, সজিব রায় ও বাংলাদেশ চা শ্রমিক ইউনিয়নের সিলেট ভ্যালি কার্যকরী পরিষদের সভাপতি রাজু গোয়ালা প্রমুখ। মতবিনিময় শেষে বাংলাদেশ বেতারের উপ-মহাপরিচালক (অনুষ্ঠান) কামাল আহমেদ এর হাতে আলাদা আলাদা ভাবে সম্মাননা ক্রেস্ট তুলে দেন ক্লাবের নেতৃবৃন্দ।

 

 

Facebook Comments Box

Posted ৮:০০ অপরাহ্ণ | রবিবার, ২১ এপ্রিল ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com