মঙ্গলবার ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

বিপিএল: উদ্বোধনের তিন দিন আগেই ম্যাচের সময় পরিবর্তন

অনলাইন ডেস্ক   |   মঙ্গলবার, ১৬ জানুয়ারি ২০২৪   |   প্রিন্ট   |   70 বার পঠিত

বিপিএল: উদ্বোধনের তিন দিন আগেই ম্যাচের সময় পরিবর্তন

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দশম আসরের পর্দা উঠতে বাকি আর মাত্র তিন দিন। আগামী ১৯ জানুয়ারি মাঠে গড়ানোর কথা রয়েছে জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টুর্নামেন্টটির। কিন্তু তার ঠিক আগেই উদ্বোধনী দিনের ম্যাচের সময় সূচিতে পরিবর্তন আনলো বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বিপিএলের আসন্ন আসরের সূচি আগেই ঘোষণা করেছিল আয়োজক কমিটি। যেখানে দিনের প্রথম ম্যাচ শুরু হওয়ার কথা ছিল দুপুর দেড়টায়। আর রাতের ম্যাচগুলো শুরু হওয়ার কথা ছিল সন্ধ্যা সাড়ে ৬টা থেকে।
বিপিএলে বরিশালের অধিনায়ক তামিম

টুর্নামেন্ট জুড়ে শুক্রবারের ম্যাচগুলো অবশ্য ২টায় আর রাতের ম্যাচগুলো শুরু হওয়ার কথা ছিল সন্ধ্যা ৭টা থেকে। তবে এই সময় সূচিতে পরিবর্তন এনেছে আয়োজক কর্তৃপক্ষ। পরিবর্তিত সূচি অনুযায়ী বিপিএলের দিনের ম্যাচগুলো শুরু হবে বেলা আড়াইটা থেকে। আর রাতের ম্যাচগুলো হবে সাড়ে ৭টা থেকে।

টুর্নামেন্ট জুড়ে প্রতি ইনিংসের ব্যপ্তি হবে দেড় ঘণ্টা করে। দিনের প্রথম ম্যাচের প্রথম ইনিংসের পর ২০ মিনিটের বিরতি রাখা হয়েছে। দ্বিতীয় ইনিংস সম্ভাব্য শুরুর সময় রাখা হয়েছে বেলা ৪টা ২০ মিনিট থেকে। আর রাতের ম্যাচের মাঝেও ২০ মিনিটের বিরতি রয়েছে। দ্বিতীয় ইনিংসের সম্ভাব্য সময় ধরা হয়েছে ৯টা ২০ মিনিট থেকে।

গত আসরের মতো এবারের আসরেও সাতটি দল অংশ নিচ্ছে। বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের সঙ্গে আছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স, খুলনা টাইগার্স, রংপুর রাইডার্স, সিলেট স্ট্রাইকার্স এবং ফরচুন বরিশাল। এবারের আসর থেকে যুক্ত হয়েছে নতুন ফ্র্যাঞ্চাইজি দুর্দান্ত ঢাকা।

Facebook Comments Box

Posted ১২:৩৩ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১৬ জানুয়ারি ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com