বুধবার ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

বিছনাকান্দি সীমান্তে ভারতীয় খাসিয়া’র গুলিতে বাংলাদেশি যুবক নিহত

গোয়াইনঘাট প্রতিনিধি   |   শনিবার, ৩০ ডিসেম্বর ২০২৩   |   প্রিন্ট   |   70 বার পঠিত

বিছনাকান্দি সীমান্তে ভারতীয় খাসিয়া’র গুলিতে বাংলাদেশি যুবক নিহত

ফাইল ছবি

সিলেটের গোয়াইনঘাটের বিছনাকান্দি সীমান্তে ভারতীয় খাসিয়ার গুলিতে কাওছার আহমদ (২৮) নামের এক বাংলাদেশি যুবক নিহত হয়েছেন।
শুক্রবার (২৯ ডিসেম্বর) রাত সাড়ে ৯টায় গোয়াইনঘাট উপজেলার বিছনাকান্দি সীমান্তে এ ঘটনা ঘটে। নিহত কাওছার উপজেলার বিছনাকান্দি ইউনিয়নের বগাইয়া লিডার বস্তি এলাকার বর্তমানে বগাইয়া দক্ষিণ গ্রামের রওশন মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার সন্ধ্যায় ভারতীয় চোরাই মালামাল বহনের জন্য বিছনাকান্দি সীমান্ত দিয়ে কাওছার অবৈধভাবে ভারতে প্রবেশ করে। এ সময় ভারতীয় বাগানের পাহারাদার কাওছার ও তার সঙ্গীদের উপর গুলি ছুরতে থাকলে গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই কাওছার আহমদ নিহত হন। পরে কাওছারের সঙ্গে থাকা অন্যরা লাশ বাড়িতে নিয়ে আসেন। খবর পেয়ে রাতেই গোয়াইনঘাট থানার এসআই এনামুল হাসান সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থল পরিদর্শন ও মৃতদেহের প্রাথমিক সুরতাহাল রিপোর্ট তৈরি করে ময়না তদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে। বিছনাকান্দি সীমান্ত দিয়ে অবৈধ ভাবে ভারতে অনুপ্রবেশের পর গুলিবিদ্ধ হয়ে বাংলাদেশি নাগরিক নিহতের সত্যতা নিশ্চিত করে গোয়ানঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম।

Facebook Comments Box

Posted ৬:৪২ অপরাহ্ণ | শনিবার, ৩০ ডিসেম্বর ২০২৩

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com