মঙ্গলবার ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

এই ঈদে আসছে মিউজিক ভিডিও ‘লন্ডনী দামান’

অনলাইন ডেস্ক   |   শনিবার, ১৬ মার্চ ২০২৪   |   প্রিন্ট   |   54 বার পঠিত

এই ঈদে আসছে মিউজিক ভিডিও ‘লন্ডনী দামান’

সম্পন্ন হলো ‘লন্ডনী দামান’ মিউজিক ভিডিওর শ্যুটিং। এটি পরিচালনা করেছেন সিলেটের জনপ্রিয় মিউজিক ভিডিও পরিচালক সোহেল আহমেদ।

এই গানের শিল্পী আলী ইনছান মৃধা। এটির গীতিকার শেখ মোফাজ্জল হোসাইন। এই মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন জয়ন্ত কুমার দাস, জান্নাত জাহান তানিয়া, আনোয়ার হোসেন মিসবাহ, নাজমীন, রুপা,আদিবা জান্নাত, নীলা চৌধুরী, মিতালী, সুজাত আলমসহ আরো অনেকে। ডিওপি ছিলেন জাবেদ আহমেদ, মেকআপে আবীর, ডান্স কোরিওগ্রাফিতে মুরাদ, ইভেন্ট ম্যানেজমেন্টে সিলেট লাইটিং। এই মিউজিক ভিডিওতে পরিচালক নিজেই তৈরি করে শ্যুটিং সেট, পারিবারিক একটি বিয়ের আয়োজনকে তুলে ধরা হয় এর স্থিরচিত্রে।

পরিচালক সোহেল আহমেদ বলেন, এটি ঈদে দারুণ সাড়া পাবে, পারিবারিক বিয়ের বিভিন্ন দৃশ্য উঠে এসেছে এই ভিডিওতে, আরো অনেক চমক আছে এর জন্য ঈদ পর্যন্ত অপেক্ষা করতে হবে দর্শকদের। এছাড়া আমার ইচ্ছে সিলেট থেকে তরুণ কিছু অভিনেতা গড়ে তোলা। এখানে জয়ন্ত খুব ভালো করেছে। তার মধ্যে ভালো অভিনেতা হওয়ার সম্ভাবনা রয়েছে। আসলে আমি সবসময় চেষ্টা করছি কোয়ালিটিফুল কাজ করার আর এই চেষ্টা অব্যাহত থাকবে। গানের গীতিকার শেখ মোফাজ্জল হোসাইন বলেন, আমার আরেকটি মিউজিক ভিডিও ‘কইন্যা বিদায়’ সাড়া মিলেছে গত বছর, প্রায় ৭ মিলিয়ন দর্শক উপভোগ করেছিল। তাই এই ঈদেও ‘লন্ডনী দামান’ গানটি দর্শকদের জন্য নিয়ে আসছি। আশা করি এটিও তাদের ভালো লাগবে ও দর্শকনন্দিত হবে। ‘লন্ডনী দামান’ গানটি এই ঈদ-উল-ফিতরে Sur Sagar Media ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে।

Facebook Comments Box

Posted ৫:৩১ অপরাহ্ণ | শনিবার, ১৬ মার্চ ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com