শুক্রবার ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

বিয়ের পিড়িতে অভিনেতা জোভান

অনলাইন ডেস্ক   |   শুক্রবার, ১২ জানুয়ারি ২০২৪   |   প্রিন্ট   |   41 বার পঠিত

বিয়ের পিড়িতে অভিনেতা জোভান

ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা ফারহান আহমেদ জোভান বিয়ের পিড়িতে বসলেন। শুক্রবার (১২ জানুয়ারি) ঘরোয়া আয়োজনে বিয়ে সম্পন্ন হয়েছে তার। বিষয়টি অভিনেতা নিজেই জানিয়েছেন।

এদিন রাত সাড়ে ৯টায় ফেসবুকে দুটি ছবি পোস্ট করেন অভিনেতা জোভান। প্রথম ছবিতে একটি মেয়ের হাত উঁচু করে ধরে ঠোঁটের সঙ্গে আদুরে ভঙ্গিতে ধরে রাখতে দেখা গেছে তাকে। আর কিছুটা দূরে ঝাপসা হয়ে আছে পাত্রীর মুখ।

অভিনেতা ছবির ক্যাপশনে লিখেছেন, ‘আমরা উভয়ে আলহামদুলিল্লাহ্, কবুল বললাম।’ এরপরই একটি ভালোবাসার ইমোজি জুড়ে দিয়েছেন তিনি। আর নিচে উল্লেখ করেছেন জীবনের বিশেষ এই দিনটির তারিখ।

এরপর রাত সোয়া ১০টার দিকে আরও একটি ছবি পোস্ট করেন জোভান। যেখানে হবু স্ত্রীর কপালে কপাল রেখে হাসতে দেখা গেছে তাকে। আর ছবির ক্যাপশনে লিখেছেন, ‘প্রতিজ্ঞাবদ্ধ যে আমার শেষ নিঃশ্বাস পর্যন্ত এভাবেই ভালোবাসতো তোমায়।’

এছাড়া খোঁজ নিয়ে জানা গেছে, এদিন পারিবারিকভাবে বিয়ে হয়েছেন জোভানের। আর এ মাসের শেষ দিকে বিয়ের আনুষ্ঠানিকতা হবে। অভিনেতার তার স্ত্রীর বাড়ি রাজধানীর পুরান ঢাকা এলাকায়।

তারকার স্ত্রী ঢাকার বেসরকারি একটি বিশ্ববিদ্যালয়ে পড়ছেন। কিছুদিন আগেই পরিচয় হয় দু’জনের। তবে দুই পরিবারের সম্মতিতেই বিয়ে হয়েছে তাদের।

প্রসঙ্গত, ২০১১ সালে শোবিজে ডেবিউ হয় জোভানের। গত একযুগ ধরে টানা কাজকরছেন তিনি। ছোটপর্দায় দুর্দান্ত কাজের পাশাপাশি সিনেমা ও ওয়েব কনটেন্টেও কাজ করছেন এই অভিনেতা।

Facebook Comments Box

Posted ১১:০১ অপরাহ্ণ | শুক্রবার, ১২ জানুয়ারি ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com