মঙ্গলবার ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

বাংলাদেশে সালমানের জন্মদিন উদযাপন করলো ভক্তরা

অনলাইন ডেস্ক   |   বুধবার, ২৭ ডিসেম্বর ২০২৩   |   প্রিন্ট   |   46 বার পঠিত

বাংলাদেশে সালমানের জন্মদিন উদযাপন করলো ভক্তরা

বলিউড মেগাস্টার সালমান খানের ৫৮তম জন্মদিন বুধবার (২৭ ডিসেম্বর)। ভারতের পাশাপাশি সালমানের জন্মদিন উদযাপন করছে বাংলাদেশে থাকা তার লাখো ভক্ত। এরমধ্যে, ‘সালমান খান ফ্যান ক্লাব বাংলাদেশ’ ব্যতিক্রমী ও প্রশংসনীয় উদ্যোগে দিনটি পালন করলো।

সালমানের জন্মদিন উপলক্ষে ঢাকা এবং চট্টগ্রামে গরীব, দুস্থদের মধ্যে শীতবস্ত্র বিতরণ, পথশিশুদের নিয়ে কেট কাটা এবং মাদরাসার এতিম শিক্ষার্থীদের মধ্যে খাবার বিতরণ করেছে এই ফ্যানক্লাব।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) রাতে ১২টা বাজার পর রাজধানী ঢাকার মিরপুরে শীতে কাবু ছিন্নমূলদের মধ্যে কম্বল ও শীতবস্ত্র বিতরণ করা হয়। বুধবার (২৭ ডিসেম্বর) কেক কেটে ঘটা করে জন্মদিন উদযাপনের পর মিরপুরেরই একটি মাদরাসায় প্রায় শ খানিক শিক্ষার্থীদের মধ্যে করা হয় খাবার বিতরণ করে ফ্যান ক্লাবটি। একইভাবে চট্টগ্রামের শিল্পকলা একাডেমিতে পথশিশুদের নিয়ে কেটে কেটে এবং খাবার বিতরণ করে দিনটি পালন করেছে।

এর আগেও, সালমান খানের জন্মদিন এভাবে ঘটা করেই উদযাপন করেছে ফ্যানক্লাবটি। এ আয়োজনে জড়িত শাহাজালাল তানভীর বলেছেন, ভাইজানের প্রতি ভালোবাসা থেকেই প্রতি বছর আমরা এ ধরণের আয়োজন করে থাকি। তিনি সারা বছর নানা ধরণের মানব সেবা করে থাকেন। আমাদের এই ক্ষুদ্র প্রচেষ্টা তারই অংশবিশেষ।

সামনেও সালমান খানের জন্মদিনে এরকম সমাজসেবামূলক কর্মকাণ্ড করার প্রতিশ্রুতি ব্যক্ত করেছে ‘সালমান খান ফ্যান ক্লাব’ বাংলাদেশের সদস্যরা।

Facebook Comments Box

Posted ১১:১১ অপরাহ্ণ | বুধবার, ২৭ ডিসেম্বর ২০২৩

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com