মঙ্গলবার ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>
দাবি দিবস উপলক্ষে সিলেট জেলা জেএসডি’র পথসভা

দেশ সংস্কার না হওয়া পর্যন্ত কোন নির্বাচন না দেয়ার দাবি

অনলাইন ডেস্ক   |   শনিবার, ০৫ অক্টোবর ২০২৪   |   প্রিন্ট   |   63 বার পঠিত

দেশ সংস্কার না হওয়া পর্যন্ত কোন নির্বাচন না দেয়ার দাবি

ছবি : সংগৃহীত

দাবি দিবস উপলক্ষে জাতীয় সমাজতান্ত্রিক দল (জেএসডি)’র সিলেট জেলা শাখার উদ্যোগে পথসভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৫ অক্টোবর) বিকেলে নগরীর সিটি পয়েন্টে ‘শ্রমজীবী, কর্মজীবী, পেশাজীবী জনগণ এক হও’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে আইনশৃঙ্খলার উন্নয়ন, দ্রব্য মূল্য নিয়ন্ত্রণ, চাঁদাবাজি ও সীমান্ত হত্যা বন্ধ এবং শাসন কাঠামোর সংস্কারের দাবিতে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে দেশব্যাপী দাবি দিবস উপলক্ষ্যে সিলেটে এ পথসভার আয়োজন করা হয়।

জাতীয় সমাজতান্ত্রিক দল (জেএসডি)’র সিলেট জেলা শাখার যুগ্ম আহবায়ক চৌধুরী দেলোয়ার হোসেন জিলন এর সভাপতিত্বে ও জাতীয় শ্রমিক জোট সিলেট জেলা শাখার সদস্য সচিব আনোয়ার হোসেনের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন লন্ডন জেএসডির সাধারণ সম্পাদক চৌধুরী শাহেদ কামাল টিটু, দুর্নীতি মুক্তকরণ বাংলাদেশ ফোরামের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মকসুদ হোসেন, জেএসডি নেতা রিয়াজ উদ্দিন, আব্দুল গাফফার সুইট, বিয়ানীবাজার জেএসডির সভাপতি হোসেন আহমদ, শ্রমিক নেতা রফিক মিয়া, মাসুক আহমদ, জুম্মান খান কানু প্রমুখ।

সভায় বক্তারা বলেন, স্বৈরাচার হাসিনা দেশের প্রতিটি খাতকে ধ্বংস করে দিয়ে গেছে। তার দোসরদের মাধ্যমে হাজার হাজার কোটি টাকা লুটপাট করে বিদেশে পাচার করেছে। তাদের এসকল অপকর্মের ফল ভোগ করছে বর্তমানে বাংলাদেশের মানুষ। হাসিনার তৈরি সিন্ডিকেটের কারনে বাজারে দ্রব্যমূল্যের দাম কিছুতেই সহনীয় হচ্ছে না। শ্রমজীবী মানুষেরা দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কারনে পরিবার পরিজন নিয়ে হিমশিম খাচ্ছে। তারা আরো বলেন, দেশ সংস্কার না হওয়া পর্যন্ত এবং দুর্নীতি বাজদের গ্রেফতার করে বিচার না হওয়া পর্যন্ত কোন ধরনের নির্বাচন না দেয়ার জন্য বর্তমান অন্তর্বর্তীকালীন সরকারের কাছে জোর দাবি জানান।

Facebook Comments Box

Posted ৭:২৬ অপরাহ্ণ | শনিবার, ০৫ অক্টোবর ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com