বুধবার ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

গাজীপুরে কাশিমপুর কারাগারে পাকিস্তানি নাগরিকের মৃত্যু

অনলাইন ডেস্ক   |   শনিবার, ২৫ মে ২০২৪   |   প্রিন্ট   |   38 বার পঠিত

গাজীপুরে কাশিমপুর কারাগারে পাকিস্তানি নাগরিকের মৃত্যু

ফাইল ছবি

গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগার পার্ট-২-এ বন্দী মাদক মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত বিদেশি এক কয়েদির মৃত্যু হয়েছে। ওই কয়েদি পাকিস্তানের নাগরিক। শুক্রবার (২৪ মে) বিকেল ৫টায় তাঁর মৃত্যু হয়। মারা যাওয়া কয়েদি হলেন পাকিস্তানের জহিরদ্দিনের ছেলে আলেফজান (৬৫)।

কারা সূত্রে জানা যায়, কাশিমপুর কেন্দ্রীয় কারাগার পার্ট-২-এ বন্দী মাদক মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পাকিস্তানের নাগরিক
শুক্রবার বিকেল ৪টায় কয়েদি আলেফজান হঠাৎ অসুস্থ হয়ে পড়ন। পরে তাঁকে জরুরিভাবে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে বিকেল ৫টার দিকে তাঁকে মৃত ঘোষণা করেন। রাজধানীর পল্টন থানায় দায়ের করা একটি মামলায় তিনি যাবজ্জীবন সাজাপ্রাপ্ত ছিলেন। তাঁর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলা ছিল।

জেল সুপার আমিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, কারাবিধি অনুয়ায়ী লাশের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। তাঁর লাশ পাকিস্তানি অ্যাম্বেসির মাধ্যমে পাকিস্তানে পাঠানো হবে। এ জন্য লাশ মরচুয়ারিতে সংরক্ষণ করতে হবে। কিন্তু গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে মরচুয়ারি না থাকায় লাশ সংরক্ষণের জন্য আইনি প্রক্রিয়া শেষে আজ ঢাকায় পাঠানো হবে।

Facebook Comments Box

Posted ৮:২০ অপরাহ্ণ | শনিবার, ২৫ মে ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com