বুধবার ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

সিলেটবাসীর ভালবাসায় আজ আমি ধন্য : সাবেক পররাষ্ট্রমন্ত্রী ড. মোমেন

অনলাইন ডেস্ক   |   বৃহস্পতিবার, ১৮ জানুয়ারি ২০২৪   |   প্রিন্ট   |   69 বার পঠিত

সিলেটবাসীর ভালবাসায় আজ আমি ধন্য : সাবেক পররাষ্ট্রমন্ত্রী ড. মোমেন

সিলেটে একটি সুন্দর নির্বাচন হয়েছে। সিলেটের জনগণ আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন। আমি নির্বাচিত হওয়ার পর অনেকে ফোন দিয়ে অভিনন্দন জানিয়েছেন-আমার জন্য কেঁদেছেন, দোয়া করেছেন। তাঁরা যে আমাকে এতো পছন্দ করেন তা আমি জানতাম না। সিলেটবাসীর ভালবাসায় আজ আমি ধন্য।”

সংসদ সদস্য হিসেবে শপথ নিয়ে প্রথমবারের মতো সিলেটে এসে নিজের অনুভূতি এভাবেই ব্যক্ত করলেন সিলেট-১ আসনের সংসদ সদস্য ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) বেলা আড়াইটায় দিকে সাবেক পররাষ্ট্রমন্ত্রী ড. মোমেন ঢাকা থেকে বিমানযোগে সিলেট আসেন।

একজন সংসদ সদস্য হিসেবে সিলেটের চলমান উন্নয়নগুলো সুষ্ঠু সুন্দরভাবে সম্পন্ন হওয়ার প্রত্যাশা রেখে তিনি বলেন, আগে মন্ত্রী ছিলাম তাই ব্যস্ততার জন্য ইচ্ছে থাকা সত্ত্বেও সরাসরি তদারকি করা সম্ভবপর হয়নি। এখন এমপি হিসেবে সিলেটের চলমান উন্নয়ন কাজগুলো আরো ভালভাবে দেখভাল করব।

এরপর নগরের হাফিজ কমপ্লেক্সের বাসায় সাংবাদিকদের সঙ্গে আলাপকালে ড. এ কে আব্দুল মোমেন বলেন, নির্বাচনের আগে আমেরিকা কিছু ইস্যু তৈরি করেছিলো মূলত তাদের স্বার্থের জন্য। তারা অনেক কিছুই চায়। তারা ভেবেছে নির্বাচনের আগে চাপ দিলে তা পাওয়া যাবে। শেষ পর্যন্ত আমেরিকা ও ইইউ-এর সাথে সুসম্পর্ক বজায় থাকায় আমরা আনন্দিত।

ড. মোমেন আরো বলেন, বিরোধী দলের (বিএনপি) অসহযোগ আন্দোলন ও তাদের প্রোপাগান্ডাকে মিথ্যে প্রমাণিত করে একটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হয়েছে। জনগণ আমার দল নৌকাকে ভোট দিয়ে স্থায়িত্ব ও উন্নয়নের ধারাকে অব্যাহত রেখেছেন।

সিলেট-১ আসনের সংসদ সদস্য ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনকে স্বাগত জানতে ওসমানী বিমানবন্দরে রাজনৈতিক-সামাজিক নেতৃবৃন্দ ও প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

উপস্থিত ছিলেন- সিসিক মেয়র মো. আনোয়ারুজ্জামান চৌধুরী, সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট নাসির উদ্দিন খান, এসএমপি উপ-পুলিশ কমিশনার (উত্তর) মো. আজবাহার আলী শেখ পিপিএম, সিলেটের জেলা প্রশাসক শেখ রাসেল হাসান, সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, সহসভাপতি মুক্তিযোদ্ধা আবদুল খালিক, ফয়জুর আনোয়ার আলাওর, যুগ্ম সাধারণ সম্পাদক আজাদুর রহমান আজাদ ও বিধান কুমার সাহা, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট সালেহ আহমদ সেলিম কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক তপন মিত্র, জেলা আওয়ামী লীগের সহসভাপতি আশফাক আহমদ, কোষাধ্যক্ষ শমসের জামাল, প্রচার ও প্রকাশনা সম্পাদক অ্যাডভোকেট মো. আব্বাস উদ্দিন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন সেলিম, সিলেট জেলা যুবলীগের সভাপতি ও ওসমানীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান শামীম আহমদ ভিপি ও সাধারণ সম্পাদক মোহাম্মদ শামীম আহমদ, মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি ও সাধারণ সম্পাদক মুশফিক জায়গিরদার, সদর আওয়ামী লীগের সভাপতি নিজাম উদ্দিন ও সাধারণ সম্পাদক হীরন মিয়া, মহানগর ছাত্রলীগের সভাপতি কিশওয়ার জাহান সৌরভ ও সাধারণ সম্পাদক নাঈম আহমদ, সিলেট মেট্রোপলিটন চেম্বারের সিইও মো. জাহাঙ্গীর হোসেন প্রমুখ।

Facebook Comments Box

Posted ১০:৪৯ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৮ জানুয়ারি ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com