বুধবার ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>
হবিগঞ্জের মাধবপুর উপজেলায় নির্বাচনী পথসভায় যুবলীগ চেয়ারম্যান

প্রত্যেক নেতাকর্মী ২০ জন করে ভোটার নিয়ে যাবেন ভোট কেন্দ্রে

হবিগঞ্জ প্রতিনিধি   |   মঙ্গলবার, ০২ জানুয়ারি ২০২৪   |   প্রিন্ট   |   67 বার পঠিত

প্রত্যেক নেতাকর্মী ২০ জন করে ভোটার নিয়ে যাবেন ভোট কেন্দ্রে

যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেছেন, নির্বাচনের দিন প্রত্যেক নেতাকর্মী ২০ জন করে ভোটার নিয়ে যাবেন ভোট কেন্দ্রে। শেখ হাসিনা একটি অবাধ, অংশগ্রহণমূলক এবং প্রতিযোগিতামূলক নির্বাচন উপহার দিতে চান।

মঙ্গলবার (২ জানুয়ারি) দুপুরে হবিগঞ্জের মাধবপুর উপজেলায় বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মো. মাহবুব আলীর নির্বাচনী পথসভায় তিনি একথা বলেন।

হবিগঞ্জের মাটি দ্বিতীয় গোপালগঞ্জ উল্লেখ করে যুবলীগ চেয়ারম্যান বলেন, হবিগঞ্জের মানুষ প্রতিটি নির্বাচনে নৌকাকে বিজয়ী করে আসছে, এবারও এই জেলার ভোটাররা প্রত্যেক আসনের নৌকার প্রার্থীকে বিজয়ী করবে ইনশাআল্লাহ। দেশের উন্নয়নের যাত্রাকে চলমান রাখতে নৌকার বিকল্প নাই। নৌকা দেশের মানুষের আস্থা এবং উন্নয়নের প্রতীক। নির্বাচনে সবাই অংশগ্রহণ করবে, আমরা কাউকে বাঁধা দেবনা। সকলের অংশগ্রহণে একটি গ্রহণযোগ্য নির্বাচন করতে চান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি বলেন, সারা বিশ্বে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি। এই সময় যদি দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ করতে চান, তাহলে অ্যাডভোকেট মাহবুব আলীকে নৌকা মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করতে হবে।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান বাদশা, সৈকত জোয়ারদার, সাংগঠনিক সম্পাদক ড. রেজাউল করিম, হবিগঞ্জ জেলা যুবলীগের সভাপতি আবুল কাশেম চৌধুরী, সাধারণ সম্পাদক মঈন উদ্দিন প্রমুখ।

Facebook Comments Box

Posted ৬:২২ অপরাহ্ণ | মঙ্গলবার, ০২ জানুয়ারি ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com