মঙ্গলবার ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>
বিশ্বনাথ উপজেলায় নির্বাচনী কার্যালয় উদ্বোধন ও গণসংযোগকালে শফিক চৌধুরী

নৌকার পালে বাতাস লেগেছে, মানুষ নৌকা ছাড়া কিছুই বোঝে না

অনলাইন ডেস্ক   |   বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর ২০২৩   |   প্রিন্ট   |   338 বার পঠিত

নৌকার পালে বাতাস লেগেছে, মানুষ নৌকা ছাড়া কিছুই বোঝে না

নৌকার পালে বাতাস লেগেছে। বিশ্বনাথ-ওসমানীনগরের মানুষ নৌকা ছাড়া কিছুই বোঝে না। দীর্ঘ ১০ বছর পর তারা নৌকা পেয়েছে কাজেই তারা নৌকায় ভোট দেবে বলে মন্তব্য করেছেন সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি ও সিলেট-২ আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী শফিকুর রহমান চৌধুরী।

তিনি বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) দুপুর ২টায় বিশ্বনাথে প্রধান নির্বাচনী কার্যালয় উদ্বোধন ও গণসংযোগকালে এক বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি আরও বলেন, আওয়ামী লীগের সভানেত্রী বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীক দিয়েছেন। এই প্রতীক হচ্ছে বিশ্বনাথ-ওসমানীনগরের আপামর জনসাধারণের। প্রধানমন্ত্রীর কাছে আমি কৃতজ্ঞ, বিভিন্ন সময়ে তিনি আমাকে দলের অনেক দায়িত্ব দিয়েছিলেন, জীবনের শেষ সময়ে নৌকা প্রতীক দিয়েছেন। আগামী ৭ জানুয়ারী নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়ী করে আপনাদের সেবা করার সুযোগ দান করুন।

এসময় দলের সর্বস্তরের নেতাকর্মী, সমর্থকরা ঐক্যবদ্ধভাবে মাঠে-ময়দানে কাজ করে নৌকাকে বিজয়ী করার অঙ্গীকার ব্যক্ত করেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহ আসাদুজ্জামানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফারুক আহমদের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নাজনীন হোসেন, মহানগর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসমা কামরান, জেলা আওয়ামী লীগের সদস্য এএইচএম ফিরোজ আলী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মকদ্দছ আলী, সদস্য নেহারুন নেছা।

এসময় উপজেলা আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুলসংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। এর আগে মিলাদ ও দোয়া পরিচালনা করেন মাদানিয়া মাদ্রাসার শিক্ষক মুফতি ইব্রাহিম খলিল। শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা শাহিনুর রহমান।

Facebook Comments Box

Posted ৮:৪৩ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর ২০২৩

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com