শুক্রবার ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ মহৎ কাজ: ডা. মামুন আল মাহতাব স্বপ্নীল

অনলাইন ডেস্ক   |   মঙ্গলবার, ০২ জানুয়ারি ২০২৪   |   প্রিন্ট   |   495 বার পঠিত

শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ মহৎ কাজ: ডা. মামুন আল মাহতাব স্বপ্নীল

জালালাবাদ লিভার ট্রাস্টের প্রতিষ্ঠাতা, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের ইন্টারভেনশনাল হেপাটোলজি বিভাগের প্রতিষ্ঠাতা বিভাগীয় প্রধান প্রফেসর ডা. মামুন আল মাহতাব স্বপ্নীল বলেছেন, শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ একটি মহৎ কাজ। শীতে অসহায় মানুষেরা শীতের কাপড় কিনতে না পারায় তারা কষ্টের মধ্যে জীবন-যাপন করেন। তাই আমরা নিজ নিজ এলাকার অসহায় শীতার্ত মানুষদের খুঁজে বের করে তাদেরকে সহযোগীতা করতে হবে।

তিনি সমাজের সকল বিত্তবানদের এ ধরনের মানবিক কার্যক্রমে অংশগ্রহণ করে শীতার্ত গরীব, অসহায় ও দুস্থ মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান। জালালাবাদ লিভার ট্রাস্ট শীতের শুরু থেকেই শীতবস্ত্র বিতরণ করে যাচ্ছে। এই ধারা অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

তিনি মঙ্গলবার (২ জানুয়ারি) দুপুর ২টায় জালালাবাদ লিভার ট্রাস্টের পৃষ্ঠপোষকতায় দৈনিক ইনফো বাংলা ও সিলেট রক্তের অনুসন্ধান এর উদ্যোগে সিলেটের দক্ষিণ সুরমাস্থ স্বপ্নের বিদ্যানিকেতন প্রাঙ্গনে বিদ্যালয়ের শিক্ষার্থী ও অসহায় শীতার্তদের মাঝে শীতকালীন উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

সিলেট রক্তের অনুসন্ধানে আমরা ও স্বপ্নের বিদ্যানিকেতনের প্রতিষ্ঠাতা সভাপতি তারেক আহমদ এর সভাপতিত্বে ও সিলেট রক্তের অনুসন্ধানে আমরা এর মাহমুদুল হাসান নাঈম পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইস্পাহানি টি লিমিটেড সিলেটের বিভাগীয় প্রধান মোহাম্মদ আনিছুজ্জামান পাটোয়ারী,দৈনিক ইনফো বাংলা সিলেটের ব্যুরো প্রধান উৎফল বড়ুয়া।

এসময় উপস্থিত ছিলেন সাংবাদিক আব্দুল হান্নান,রক্তের অনুসন্ধানে আমরা এর সিনিয়র সহ-সভাপতি দেলোয়ার আহমদ, সহ-সভাপতি উজ্জল, সহ-সাংগঠনিক সম্পাদক নাঈম উদ্দিন, সহ-সাংগঠনিক সম্পাদক শুভ দাস, সদস্য আব্দুল কাইয়ুম সাগর, ছালিম প্রমুখ।

Facebook Comments Box

Posted ৮:৪০ অপরাহ্ণ | মঙ্গলবার, ০২ জানুয়ারি ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com