মঙ্গলবার ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>
হাজীপুরে গণসংযোগ ও পথসভায় নাদেল

কুলাউড়ার উন্নয়নে আওয়ামী লীগ আজ ঐক্যবদ্ধ

মৌলভীবাজার ও কুলাউড়া প্রতিনিধি   |   শনিবার, ২৩ ডিসেম্বর ২০২৩   |   প্রিন্ট   |   70 বার পঠিত

কুলাউড়ার উন্নয়নে আওয়ামী লীগ আজ ঐক্যবদ্ধ

মৌলভীবাজার-২ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল বলেছেন, শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। আওয়ামীলীগ আবারও রাষ্ট্রীয় ক্ষমতায় আসবে ইনশাআল্লাহ। শেখ হাসিনা হবেন চতুর্থবারের মতো প্রধানমন্ত্রী।

শুক্রবার (২২ ডিসেম্বর) দিনব্যাপী কুলাউড়ার হাজীপুর ইউনিয়নে গণসংযোগ ও পথসভায় তিনি কথাগুলো বলেন।

শফিউল আলম নাদেল বলেন, দেশ এখন উন্নয়নের মহাসড়কে। ডিজিটাল থেকে আমরা এখন স্মার্ট বাংলাদেশে প্রবেশ করেছি। আমাদের পার্শ্ববর্তী সংসদীয় আসনের দিকে তাকালেই বুঝা যায় উন্নয়নের দিক থেকে তারা কত এগিয়ে আছেন। কিন্তু আমাদের কুলাউড়া এর সম্পূর্ণ বিপরীত। গত ১৫ বছর ধরে আওয়ামীলীগ রাষ্ট্রীয় ক্ষমতায়। কিন্তু উন্নয়নের দিক থেকে আমরা এখনো অন্ধকারে রয়েছি। কুলাউড়ার মানুষ আর অন্ধকারে থাকতে চায় না।

তিনি বলেন, ৭ জানুয়ারির নির্বাচন কুলাউড়ার মানুষের জন্য বড় একটি চ্যালেঞ্জ। আমাদের ভবিষ্যৎ প্রজন্মকে নিরাপদ রাখার চ্যালেঞ্জ হচ্ছে এই নির্বাচন। এটি কুলাউড়াবাসীর জন্য রাজনৈতিক নির্বাচন নয়, সম্মিলিতভাবে এগিয়ে নেওয়ার নির্বাচন। এজন্য সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। নৌকাকে বিজয়ী করতে সবাইকে ঘরে ঘরে যেতে হবে। ভোটারদের বুঝাতে হবে। ভোটের দিন মানুষকে কেন্দ্র পর্যন্ত নিয়ে আসতে হবে। আর এ কাজে অগ্রণী ভূমিকা পালন করতে হবে আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দকে।

তিনি বলেন, কুলাউড়ায় কেউ নকল ভোটে বিজয়ী হওয়ার স্বপ্ন দেখে আর লাভ হবে না। সেদিন চলে গেছে। সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে আজ কুলাউড়ার মানুষ ঐক্যবদ্ধ হয়েছেন। উন্নয়ন যেদিকে আমরাও সেদিকে। স্রোতের প্রতিকূলে আমরা আর থাকতে চাইনা।

শফিউল আলম বলেন, নৌকাকে বিজয়ী করতে দলমত নির্বিশেষে মানুষ ঐক্যবদ্ধ হয়েছেন। আগামী ৭ জানুয়ারি পর্যন্ত সকল মতভেদ ভুলে নৌকার পক্ষে সবাইকে এক হয়ে কাজ করার আহবান জানান তিনি।

 

গণসংযোগকালে উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

রাতে তিনি কর্মধা ইউনিয়নে এলাকাবাসীর আয়োজনে এক সভায় তিনি প্রধান অতিথির বক্তব্য রাখেন। এতে সভাপতিত্ব করেন কর্মধা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুহিবুল ইসলাম আজাদ।

Facebook Comments Box

Posted ১২:১১ পূর্বাহ্ণ | শনিবার, ২৩ ডিসেম্বর ২০২৩

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com