মঙ্গলবার ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

বাংলাদেশ বেতারের উপ-মহাপরিচালক কামাল আহমেদকে সাউথ এশিয়া রেডিও ক্লাবের সংবর্ধনা

অনলাইন ডেস্ক   |   মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪   |   প্রিন্ট   |   77 বার পঠিত

বাংলাদেশ বেতারের উপ-মহাপরিচালক কামাল আহমেদকে সাউথ এশিয়া রেডিও ক্লাবের সংবর্ধনা

বিশিষ্ট সংগীত শিল্পী, মিডিয়া ব্যক্তিত্ব ও বাংলাদেশ বেতারের উপ-মহাপরিচালক (অনুষ্ঠান) কামাল আহমেদ এর সিলেট আগমন উপলক্ষে সংবর্ধনা দিয়েছে একাধিক আন্তর্জাতি পুরস্কারপ্রাপ্ত ও বিশ্বের বৃহত্তম বেতার শ্রোতা সংগঠন সাউথ এশিয়া রেডিও ক্লাব (সার্ক) বাংলাদেশ। 

মঙ্গলবার (১৬ এপ্রিল ২০২৪) বিকেলে সিলেট সার্কিট হাউস কনফারেন্স হলে এই সংবর্ধনা  অনুষ্ঠানের আয়োজন করে সাউথ এশিয়া রেডিও ক্লাব (সার্ক) বাংলাদেশ।

ক্লাবের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও হ্যাম রেডিও এক্টিভিস্ট দিদারুল ইকবাল (S21DAL)-এর সভাপতিত্বে ও পরিচালনায় অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ বেতার সদর দপ্তরের উপ-মহাপরিচালক (অনুষ্ঠান) কামাল আহমেদ। অনুষ্ঠানে অতিথিকে ফুলের তোড়া দিয়ে বরণ ও স্বাগত বক্তব্য রাখেন ক্লাবের প্রধান উপদেষ্টা, মিডিয়া ব্যক্তিত্ব ও বাংলাদেশ বেতারের সাবেক পরিচালক ড. মির শাহ আলম। শুভেচ্ছা বক্তব্য রাখেন, সিলেট মেট্টোপলিটন ল’ কলেজের অধ্যক্ষ ও সাউথ এশিয়া রেডিও ক্লাব (সার্ক)- সিলেট জেলা ইউনিটের উপদেষ্টা এডভোকেট ড. এম শহীদুল ইসলাম, সিলেট লাক্কাতুরা চা বাগান ইউনিটের সভাপতি বিক্রম রায় ও শাহপরান ইউনিটের সভাপতি মখলিছুর রহমান।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কামাল আহমেদ এর স্ত্রী সৈয়দা শাহিনা বানু ও মেয়ে আহমেদ রেহনুমা প্রকৃতি, সিলেট সরকারী মদন মোহন কলেজের গণিত বিভাগের প্রভাষক জয়দ্বীপ দাস ও শিক্ষক যীশু তোষ দাস, সাউথ এশিয়া রেডিও ক্লাব (সার্ক)- সিলেট জেলা ইউনিটের সাধারণ সম্পাদক সন্দীপ রায় (S21AAI), লাক্কাতুরা চা বাগান ইউনিটের সদস্য মো: জালাল উদ্দিন, শাহপরান ইউনিটের যুগ্ম সম্পাদক মো: ময়নুল হক, সদস্য সালাউদ্দিন আহমদ ও জুনায়েদ আহমদ জুনেদ প্রমুখ।

সংবর্ধনা অনুষ্ঠানে ক্লাবের নেতৃবৃন্দ বাংলাদেশ বেতারের বিভিন্ন অনুষ্ঠান, চা জনগোষ্ঠীদের জীবন-মান এবং শ্রোতাক্লাবের নানান কর্মকান্ড নিয়ে আলোচনা করেন। আলোচনা সভা শেষে সংবর্ধিত অতিথি বাংলাদেশ বেতারের উপ-মহাপরিচালক (অনুষ্ঠান) কামাল আহমেদ এর হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন ক্লাবের নেতৃবৃন্দ।

Facebook Comments Box

Posted ৮:৫৪ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com