মঙ্গলবার ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

বিহা চ্যাম্পিয়ন্স ক্রিকেট লীগ-২০২৪

অনলাইন ডেস্ক   |   বুধবার, ০৬ মার্চ ২০২৪   |   প্রিন্ট   |   53 বার পঠিত

বিহা চ্যাম্পিয়ন্স ক্রিকেট লীগ-২০২৪

বাংলাদেশ ইন্টারন্যাশনাল হোটেল অ্যাসোসিয়েশন (বিহা) ৫১টিরও বেশি আন্তর্জাতিক হোটেলের সাথে, বিহা বাংলাদেশের হোটেল মালিকদের জন্য অফিসিয়াল ভয়েস হিসাবে কাজ করে, ঐক্য, সহযোগিতা প্রচার করে এবং তাদের বৈধ স্বার্থ রক্ষা করে। বিহা বিহা চ্যাম্পিয়ন্স লিগ-২০২৪ খেলাধুলার মাধ্যমে শিল্প পেশাদারদের মধ্যে বন্ধুত্ব গড়ে তোলার ক্ষেত্রে একটি উল্লেখযোগ্য অগ্রগতি চিহ্নিত করে।
বহুল প্রত্যাশিত ক্রিকেট টুর্নামেন্টটি গত ২২ ফেব্রুয়ারি ঢাকায় গুলশান ইয়ুথ ক্লাবে শুরু হয়।
বিহা চ্যাম্পিয়ন্স লিগ ২০২৪-এর নেতৃত্ব দিচ্ছেন বিহা-এর সভাপতি এইচ এম হাকিম আলী।

 

লিগে আমারি ঢাকা, অ্যাসকট দ্য রেসিডেন্স লিমিটেড, বেস্ট ওয়েস্টার্ন প্লাস ম্যাপেল লিফ, ক্রাউন প্লাজা ঢাকা গুলশান, ফারস হোটেল অ্যান্ড রিসোর্টস, গোল্ডেন টিউলিপ দ্য গ্র্যান্ডমার্ক-ঢাকা, গ্র্যান্ড সিলেট হোটেল অ্যান্ড রিসোর্ট, হান্সা-সহ বিখ্যাত হোটেলের উৎসাহী অংশগ্রহণ থাকবে। একটি প্রিমিয়াম রেসিডেন্স, হোটেল ওমনি রেসিডেন্সি, ইন্টারকন্টিনেন্টাল ঢাকা, লেকশোর হসপিটালিটি গ্রুপ, লে মেরিডিয়ান ঢাকা, প্যান প্যাসিফিক সোনারগাঁ ঢাকা, প্লাটিনাম হোটেল বাই শেলটেক, রেডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেন, রেনেসাঁ ঢাকা গুলশান হোটেল, সায়েমান বিচ রিসোর্ট লিমিটেড, শেরাটন ঢাকা, পেন। চিটাগং লিমিটেড এবং দি ওয়েস্টিন ঢাকা। প্রতিযোগিতার জন্য মোট ২০টি বিশিষ্ট হোটেল নিবন্ধন করেছে।
এই জমকালো অনুষ্ঠানের সাফল্য নিশ্চিত করতে সহযোগিতা করছে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়, বাংলাদেশ ট্যুরিজম বোর্ড এবং ট্যুরিস্ট পুলিশ বাংলাদেশ।
প্রতিটি ম্যাচেই মর্যাদাপূর্ণ ম্যান অব দ্য ম্যাচ পুরস্কারের সাথে অসাধারণ পারফরম্যান্সের স্বীকৃতির সাক্ষী হয়ে আছে। বিহা-এর শ্রেষ্ঠত্বের প্রতিশ্রুতির উপর জোর দিয়ে খেলোয়াড় এবং দর্শক উভয়ের জন্যই একটি অতুলনীয় অভিজ্ঞতা প্রদানের জন্য অত্যাধুনিক সুবিধার ব্যবস্থা করা হয়েছে।
বিহা চ্যাম্পিয়ন্স লিগ ২০২৪ শুধুমাত্র একটি ক্রীড়া ইভেন্ট নয়, এটি সম্প্রদায়ের উপর একটি ইতিবাচক অর্থনৈতিক এবং সামাজিক প্রভাব তৈরি করতে স্থানীয় ব্যবসার সাথে একটি সহযোগিতামূলক প্রচেষ্টাকে নির্দেশ করে।
বিহা-এর সভাপতি এইচ এম হাকিম আলী তার উচ্ছ্বাস প্রকাশ করে বলেছেন, “বিহা চ্যাম্পিয়ন্স লিগ ২০২৪ হসপিটালিটি শিল্পের একতা ও চেতনার প্রমাণ। আমরা পেশাদারদের এক অনন্য উপায়ে একত্রিত করতে পেরে রোমাঞ্চিত, শুধু প্রদর্শনই নয়। ক্রিকেট মাঠে তাদের প্রতিভা কিন্তু আমাদের সম্প্রদায়ের শক্তি।”
বিহা সকলকে অংশগ্রহণকারী হোটেলগুলির আনুষ্ঠানিক ঘোষণার সাথে সাথে থাকার জন্য এবং আতিথেয়তা শিল্পের একটি স্মরণীয় উদযাপন এবং সৌহার্দ্যপূর্ণ উদযাপনের জন্য একত্রিত হওয়ার উত্তেজনায় যোগদান করার জন্য আমন্ত্রণ জানায়।

Facebook Comments Box

Posted ১০:১৫ অপরাহ্ণ | বুধবার, ০৬ মার্চ ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com