মঙ্গলবার ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

সাংবাদিক সাজুলের মৃত্যুতে প্রতিমন্ত্রী শফিক চৌধুরীর শোক

বিশ্বনাথ প্রতিনিধি   |   সোমবার, ২২ এপ্রিল ২০২৪   |   প্রিন্ট   |   18 বার পঠিত

সাংবাদিক সাজুলের মৃত্যুতে প্রতিমন্ত্রী শফিক চৌধুরীর শোক

সিলেটের বিশ্বনাথ মডেল প্রেসক্লাবের সাবেক সভাপতি, সাপ্তাহিক বিশ্বনাথ বার্তার সম্পাদক ও প্রকাশক সাংবাদিক মোসাদ্দিক হোসেন সাজুল (৪৬)’র মৃত্যুতে গভীর দুঃখ ও শোকপ্রকাশ করেছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থার মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী এবং সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি শফিকুর রহমান চৌধুরী এমপি।

শোক বার্তায় প্রতিমন্ত্রী বলেন, সাংবাদিক সাজুলের মৃত্যুতে বিশ্বনাথ তথা সাংবাদিকতার জগতে শূন্যতার সৃষ্টি হল। সাংবাদিকতার পাশাপাশি সাজুল আওয়ামী লীগের একজন নিবেদিতপ্রাণ কর্মী ছিলেন। স্বাধীনতার স্বপক্ষের এমন একজন লড়াকু সৈনিক জীবনযুদ্ধে লড়তে লড়তে অকালে হারিয়ে গেলেন।

তিনি মরহুমের আত্মার শান্তি কামনা ও শোকসন্তপ্ত পরিবারের সকল সদস্যের প্রতি গভীর সমবেদনা জানান।

উল্লেখ্য, বিশ্বনাথ পৌর এলাকার ভোগশাইল গ্রামের সাইস্থা মিয়ার জ্যেষ্ঠপুত্র মোসাদ্দিক হোসেন সাজুল সোমবার (২২ এপ্রিল) যুক্তরাজ্যের ব্রার্ডফোর্ড শহরের একটি ক্লিনিকে স্থানীয় সময় সকাল ১১টায় মৃত্যুবরণ করেন। দীর্ঘদিন ধরে শারীরিক অসুস্থ থাকা সাজুল মৃত্যুকালে বাবা-মা, স্ত্রী, ১ মেয়ে, ২ ভাই, ২ বোনসহ আত্মীয়-স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

সাংবাদিক মোসাদ্দেক হোসেন সাজুল ১৯৯৮ সালের প্রথম দিকে জাতীয় দৈনিক ‘মুক্তখবর’ পত্রিকার বিশ্বনাথ প্রতিনিধি হিসেবে কাজ করার মধ্যদিয়ে সাংবাদিকতা শুরু করেন। পর্যায়ক্রমে বাংলা-ইংরেজি বিভিন্ন জাতীয়-স্থানীয় দৈনিক ও সাপ্তাহিক পত্রিকায় সাংবাদিক হিসেবে কাজ করেন। ২০১১ সালে মোসাদ্দিক হোসেন সাজুল প্রতিষ্ঠা করেন সাপ্তাহিক বিশ্বনাথ বার্তা। ২০১৪ সালে ‘বিশ্বনাথ বার্তা’ পত্রিকা সরকারি রেজিস্ট্রেশন লাভ করে। এরপর থেকে মোসাদ্দিক হোসেন সাজুল বিশ্বনাথ বার্তায় সম্পাদক ও প্রকাশক হিসেবে দায়িত্ব পালন করেন।

Facebook Comments Box

Posted ১০:০৯ অপরাহ্ণ | সোমবার, ২২ এপ্রিল ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com