শুক্রবার ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

রাইজিংবিডির ৬ সংবাদকর্মী পেলেন ত্রৈমাসিক পুরস্কার

অনলাইন ডেস্ক   |   শনিবার, ২৭ এপ্রিল ২০২৪   |   প্রিন্ট   |   25 বার পঠিত

রাইজিংবিডির ৬ সংবাদকর্মী পেলেন ত্রৈমাসিক পুরস্কার

পুরস্কারপ্রাপ্তদের হাতে ক্রেস্ট এবং নগদ অর্থ তুলে দেওয়া হয়

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি ডকটমের ত্রৈমাসিক পুরস্কার পেয়েছেন প্রতিষ্ঠানটির ছয় সংবাদকর্মী।

শনিবার (২৭ এপ্রিল) বিকেলে রাজধানীর মিরপুর-১ এর মাজার রোডে রাইজিংবিডির নিজস্ব কার্যালয়ে এক অনুষ্ঠানে তাদের হাতে ক্রেস্ট এবং নগদ অর্থ তুলে দেওয়া হয়।

সেরা লেখক হিসেবে পুরস্কার পেয়েছেন মনজুরুল আলম মুকুল। ‘কৃষক মায়ের সন্তান গোলরক্ষক ইয়ারজান’ শীর্ষক প্রতিবেদনের সেরা মফস্বল প্রতিবেদকের পুরস্কার পেয়েছেন পঞ্চগড় প্রতিনিধি আবু নাঈম। ‘বিরোধী দল নিয়ে ধূম্রজাল, জাপা নাকি স্বতন্ত্র’ শীর্ষক প্রতিবেদনের জন্য সেরা প্রতিবেদকের পুরস্কার পেয়েছেন মোহাম্মদ নঈমুদ্দীন। সেরা সম্পাদনার জন্য পুরস্কার পেয়েছেন সাইফ বরকতুল্লাহ। সেরা ভিডিও এডিটিংয়ের জন্য পুরস্কার পেয়েছেন মো. সাহাবুদ্দিন সরকার। বিশেষ পুরস্কার পেয়েছেন হাসান মাহামুদ।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিনিয়র সাংবাদিক ও বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব মঞ্জুরুল আহসান বুলবুল। বিশেষ অতিথি ছিলেন বিএফইউজের সভাপতি ওমর ফারুক, বিএফইউজের কোষাধ্যক্ষ খাইরুজ্জামান কামাল, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি সাজ্জাদ আলম তপু ও সাধারণ সম্পাদক আকতার হোসেন, রাইজিংবিডি ডটকমের প্রকাশক এস এম জাহিদ হাসান এবং পরিচালনা কমিটির সভাপতি হুমায়ুন কবির। সভাপতিত্ব করেন নির্বাহী সম্পাদক তাপস রায়।

Facebook Comments Box

Posted ৯:৫৯ অপরাহ্ণ | শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com