মঙ্গলবার ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

এসএমপির মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক   |   বুধবার, ২৪ এপ্রিল ২০২৪   |   প্রিন্ট   |   9 বার পঠিত

এসএমপির মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত

ছবি : সংগৃহীত

এসএমপি পুলিশ লাইন্স কনফারেন্স রুমে পুলিশ কমিশনার মো. জাকির হোসেন খান, পিপিএম-এর সভাপতিত্বে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৪ এপ্রিল) অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) মো. জোবায়েদুর রহমান পিপিএম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপস্) মুঃ মাসুদ রানা, পিপিএম, উপ-পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন, অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত) তোফায়েল আহমেদ, উপ-পুলিশ কমিশনার (উত্তর, অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) মো. আজবাহার আলী শেখ, পিপিএম, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ, অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) মোহা. সোহেল রেজা, পিপিএম-বার, উপ-পুলিশ কমিশনার (সিটিএসবি) ইমাম মুহাম্মদ শাদীদ, উপ-পুলিশ কমিশনার (ডিবি) তাহিয়াত আহমেদ চৌধুরী, উপ-পুলিশ কমিশনার (প্রসিকিউশন) বি এম আশরাফ উল্যাহ তাহের, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি, সিটি এন্ড সিসি,পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) অতিরিক্ত দায়িত্বে এডিসি (সদর ও প্রশাসন) শাহরিয়ার আলম সহ অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার, সহকারি পুলিশ কমিশনার, সকল থানার অফিসার ইনচার্জ, আরআই পুলিশ লাইন্স এবং অন্যান্য পদমর্যাদার অফিসার ও ফোর্সবৃন্দ।

পুলিশ কমিশনার গত কল্যাণ সভায় গৃহীত সিদ্ধান্তসমূহের অগ্রগতি সংশ্লিষ্ট দায়িত্বপ্রাপ্ত পুলিশ কর্মকর্তাদের কাছে জানতে চাইলে উনারা অগ্রগতি বিষয়ে অবহিত করেন ও গৃহিত সিদ্ধান্ত প্রস্তাব বাস্তবায়ন হওয়ায় সন্তোষ প্রকাশ করেন। পুলিশ কমিশনার সকল পদবীর পুলিশ সদস্যকে কল্যাণ প্রস্তাব উপস্থাপন করতে বলেন এবং উপস্থাপিত বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে সংশ্লিষ্টদের নির্দেশ প্রদান করেন।

তিনি বলেন, মেসের খাবারের মান উন্নত করতে হবে এবং অতিরিক্ত গরম থেকে বেঁচে থাকতে প্রয়োজনীয় স্বাস্থ্যবিধি অনুসরণ করতে নিদের্শণা প্রদান করেন। যারা বাহিরে ডিউটি করেন তাদের প্রয়োজনীয় পানি ও সেলাইন সাথে রাখার জন্য বলেন। আসন্ন উপজেলা নির্বাচনে সঠিকভাবে দায়িত্ব পালনে নির্দেশ প্রদান করেন। এছাড়াও বিগত কল্যাণ সভায় যেসকল পুলিশ সদস্য এসএমপির কল্যাণ তহবিল হতে চিকিৎসার জন্য সাহায্যের আবেদন করেছিলেন তাদের আবেদনের প্রেক্ষিতে আর্থিক সাহায্য প্রদান করা হয়।

সভায় এসএমপি‘র বিদায়ী পুলিশ সদস্য অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ, প্রশাসন) মো. আমিনুল ইসলাম এবং সহকারি পুলিশ কমিশনার (ফোর্স) মো. সুলতান মাহমুদকে বদলীজনিত বিদায়ী সংবর্ধনা প্রদান করেন পুলিশ কমিশনার মহোদয়। তিনি সকলের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করে সভার সমাপ্তি ঘোষণা করেন

Facebook Comments Box

Posted ৭:৫৩ অপরাহ্ণ | বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com