মঙ্গলবার ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

গাজীপুরে শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল হাসপাতাল পরিদর্শনে স্বাস্থ্যমন্ত্রী

গাজীপুর প্রতিনিধি   |   রবিবার, ২১ এপ্রিল ২০২৪   |   প্রিন্ট   |   20 বার পঠিত

গাজীপুরে শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল হাসপাতাল পরিদর্শনে স্বাস্থ্যমন্ত্রী

ছবি: সংগৃহীত

গাজীপুরের কালিয়াকৈর-নবীনগর মহাসড়ক সংলগ্ন কাশিমপুরে অবস্থিত শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল কেপিজে বিশেষায়িত হাসপাতাল ও নার্সিং কলেজ পরিদর্শন করেছেন স্বাস্থ্যমন্ত্রী ডা. সামন্ত লাল সেন, যুব ও ক্রীড়া মন্ত্রী নাজমুল হাসান, এমপি ও সাস্থ্যসেবা বিভাগের সচিব মো. জাহাঙ্গীর আলম।

শনিবার (২০ এপ্রিল) হাসপাতালে পৌঁছালে তাদেরকে ফুলেল শুভেচ্ছা ও অভ্যর্থনা জানান গাজীপুর জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলাম। এসময় স্বাস্থ্য মন্ত্রণালয়ের বিভিন্ন কর্মকর্তা উপস্থিত ছিলেন।

 

 

পরিদর্শনকালে তারা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সদস্য, শিক্ষক, ডাক্তার, নার্স ও স্টাফদের সাথে মতবিনিময় করেন। বিভিন্ন ওয়ার্ডে ঘুরে দেখেন, রোগীদের সাথে কথা বলেন এবং হাসপাতালের সেবা ব্যবস্থা তদারকি করেন। মাননীয় প্রধানমন্ত্রীর হাতে গড়া এই প্রতিষ্ঠানকে আরও যুগোপযোগী, জনবান্ধব ও সর্বোচ্চ সেবা নিশ্চিত করতে সংশ্লিষ্ট সকলকে নির্দেশনা প্রদান করেন এবং একই সাথে সরকারের পক্ষ থেকে সকল ধরনের সহযোগিতা প্রদানের প্রত্যয় ব্যক্ত করেন।

এ সময় উপস্থিত ছিলেন গাজীপুর জেলা প্রশাসক আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলাম, সিভিল সার্জন ডা.মাহমুদ আক্তার, কালিয়াকৈর উপজেলা নির্বাহী অফিসার কাউছার আহমেদ, হাসপাতালের ভারপ্রাপ্ত পরিচালক ডা. জে এম এইচ কাওসার আলম, দোয়া করি কমিশনার (ভূমি) রজব বিশ্বাস সহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

 

Facebook Comments Box

Posted ৪:৩২ অপরাহ্ণ | রবিবার, ২১ এপ্রিল ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com