শুক্রবার ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

ছাতকের গোবিন্দগঞ্জ আব্দুল হক স্মৃতি কলেজে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালিত

অনলাইন ডেস্ক   |   রবিবার, ১৭ মার্চ ২০২৪   |   প্রিন্ট   |   38 বার পঠিত

ছাতকের গোবিন্দগঞ্জ আব্দুল হক স্মৃতি কলেজে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালিত

সুনামগঞ্জ জেলার ছাতকের গোবিন্দগঞ্জ আব্দুল হক স্মৃতি কলেজে যথাযথ মর্যাদায় জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী, জাতীয় শিশু দিবসে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৭ মার্চ) সকালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ শেষে কলেজের অধ্যক্ষ সুজাত আলী রফিকের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতির বক্তব্যে বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে বাংলাদেশের জন্ম হতো না। তিনি বঙ্গবন্ধুর দীর্ঘ সংগ্রামী জীবনের ইতিহাস তুলে ধরেন এবং নতুন প্রজন্মকে জাতির পিতার প্রদর্শিত পথ অনুসরণ করা ও বঙ্গবন্ধুর লিখা বই সমূহ শিক্ষার্থীদের পড়ার আহ্বান জানান।

অনুষ্ঠিত আলোচনা সভায় বঙ্গবন্ধুর জীবনের বিভিন্ন দিক নিয়ে আলোচনায় অংশ গ্রহণ উপাধ্যক্ষ মহী উদ্দিন, অধ্যাপক মো. তৈমুছ আলী, শাহ শফিকুল আলম, রতিলাল রায়, মো. রফিকুল ইসলাম, জান্নাত আরা খান, কৃপা সিন্ধু দাস, প্রভাষক সনজিৎ নারায়ন চৌধুরী, আকবর আলী, আমিন উদ্দিন, বাবুল চন্দ্র দেব, আবুল হাসনাত, শিল্পী সমাজপতি, শ্রী তপন কুমার দে, খলিলুর রহমান, মো. মফিজুল ইসলাম, মো. রফিকুল ইসলাম, প্লাবনী মন্ডল, মো. কুতুব উদ্দিন, মরিয়ম আক্তার, সাবিনা নবী চৌধুরী, শিমুল পাল, মো. আজাদ আহমদ ও রাখাল কৃষ্ণ তারণ প্রমুখ।

 

Facebook Comments Box

Posted ১১:১৩ অপরাহ্ণ | রবিবার, ১৭ মার্চ ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com