শনিবার ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

শাবির স্বেচ্ছাসেবী সংগঠন কিনের সভাপতি রিফা, সম্পাদক ইরাম

অনলাইন ডেস্ক   |   শনিবার, ০২ মার্চ ২০২৪   |   প্রিন্ট   |   53 বার পঠিত

শাবির স্বেচ্ছাসেবী সংগঠন কিনের সভাপতি রিফা, সম্পাদক ইরাম

সভাপতি রিফা ও সম্পাদক ইরাম। ছবি: সংগৃহীত

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন ‘কিন’ এর ১৯তম কার্যকরী কমিটি ঘোষণা করা হয়েছে।

কমিটিতে সভাপতি হিসেবে অর্থনীতি বিভাগের ২০১৯-২০ সেশনের শিক্ষার্থী মোসাম্মৎ ইসরাত জাহান রিফা এবং সাধারণ সম্পাদক হিসেবে একই শিক্ষাবর্ষের ইন্ডাস্ট্রিয়াল এন্ড প্রোডাকশন ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী ইনজামামুল হক ইরাম মনোনীত হয়েছেন।

শুক্রবার (১ মার্চ) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের মিনি অডিটোরিয়ামে অনুষ্ঠিত এক সাধারণ সভায় নবগঠিত এ কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি মো. রেজোয়ান ইসলাম, সহ-সভাপতি শ্রীমতী সোহাগি রাণী খাস্ত্রীয়, সহ-সাধারণ সম্পাদক সুমাইতা ইসলাম, সাংগঠনিক সম্পাদক মো. তানভীর সারওয়ার, সহ-সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম।

এছাড়া অর্থ সম্পাদক হিসেবে প্রমি মুৎসুদ্দি, সহ-অর্থ সম্পাদক নানযিবা উম্মে আয়মান, প্রচার সম্পাদক আবরার মাহির, সহ-প্রচার সম্পাদক মো. কামরুল ইসলাম অপু, আরিজা হক তিথি, মেজবাউল হক, স্পন্দন সাহা উৎস, তাসমিয়া খান দিয়া, ডিজাইন সম্পাদক তিথি সাহা, শিক্ষা সম্পাদক মলয় রায়, সহ-শিক্ষা সম্পাদক তানজিনা রহমান, মো. নাদিম হোসেন, অনুদ্বীপ দাস সৃজন, সাকিব আস সামি, শিক্ষা উন্নয়ন সম্পাদক সৈয়দা মোবাসসারা তাসনিম, সাংস্কৃতিক সম্পাদক মনীষা তালুকদার, রক্ত বিষয়ক সম্পাদক সৌমিক দাশ, সহ-রক্ত বিষয়ক সম্পাদক মো. তানবির আহমেদ, আব্দুল্লাহ আল ওমর, প্রযুক্তি ও সহায়তা বিষয়ক সম্পাদক ফাইয়ায আল মুহাইমিন, সহ-প্রযুক্তি ও সহায়তা বিষয়ক সম্পাদক শফিক প্রধান, মো. রায়েম আবিদ, দপ্তর ও তথ্য সম্পাদক উম্মে হানি শ্রাবণী, সামাজিক সচেতনতা ও প্রচারণা সম্পাদক মাইশা মালিহা মনোনীত হয়েছেন।

প্রসঙ্গত, গত ৯ ফেব্রুয়ারি ১৮তম কার্যকরী কমিটি বিলুপ্ত ঘোষণা করে তিন সদস্যের আহ্বায়ক কমিটি গঠন করে সংগঠনটি ৷ পরবর্তীতে শুক্রবার (১ মার্চ) সংগঠনটির নতুন কমিটি ঘোষণা করা হয়।

Facebook Comments Box

Posted ২:৪৭ অপরাহ্ণ | শনিবার, ০২ মার্চ ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com