মঙ্গলবার ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

মোমিনুর রহমানের সিলেট বেতারে যোগদান : সাউথ এশিয়া রেডিও ক্লাবের অভিনন্দন

অনলাইন ডেস্ক   |   বুধবার, ০৯ অক্টোবর ২০২৪   |   প্রিন্ট   |   40 বার পঠিত

মোমিনুর রহমানের সিলেট বেতারে যোগদান : সাউথ এশিয়া রেডিও ক্লাবের অভিনন্দন

ছবি : সংগৃহীত

বাংলাদেশ বেতার, সিলেট কেন্দ্রে উপ-আঞ্চলিক পরিচালক হিসেবে যোগদান করেছেন ২৫তম বিসিএস এর মো. মোমিনুর রহমান। তিনি এর পূর্বে বাংলাদেশ বেতার, খুলনা (অনুষ্ঠান শাখা)’য় একি পদে কর্মরত ছিলেন। গত ২৯ সেপ্টেম্বর ২০২৪ তিনি সিলেট বেতারে যোগদান করেন।

এই উপলক্ষে তাকে সাউথ এশিয়া রেডিও ক্লাব (সার্ক) বাংলাদেশ এর পক্ষ থেকে ফুলেল শুভেচছা জানিয়ে সিলেটে স্বাগতম জানিয়েছেন ক্লাবের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও রেডিও এক্টিভিস্ট দিদারুল ইকবাল এবং প্রধান উপদেষ্টা ও বাংলাদেশ বেতারের সাবেক পরিচালক ড. মির শাহ আলম।

আরো শুভেচ্ছা জানিয়েছেন, সাউথ এশিয়া রেডিও ক্লাব (সার্ক) বাংলাদেশ এর ভাইস চেয়ারম্যান তাছলিমা আক্তার লিমা, মহাসচিব নুর মোহাম্মদ, শিশু বিষয়ক প্রতিনিধি লাবীব ইকবাল, সিলেট জেলা ইউনিটের সভাপতি মো. জসীম উদ্দীন ও সাধারণ সম্পাদক সন্দীপ রায়, সিটি ইউনিটের সভাপতি মো. আব্দুল ওয়াদুদ আল-মামুন, সদর লাক্কাতুরা চা বাগান ইউনিটের সভাপতি বিক্রম রায় ও সাধারণ সম্পাদক মো. জালাল উদ্দিন, শাহপরান ইউনিটের সভাপতি মখলিছুর রহমান ও সাধারণ সম্পাদক মো. ময়নুল হক, জৈন্তাপুর হাবিব নগর চা বাগান ইউনিটের সভাপতি কিশোর শিং ঘাটোয়ার ও যুগ্ম সম্পাদক মোছা. মাহমুদা আক্তার সখি এবং খাঁন চা বাগান ইউনিটের সভাপতি নরেশ কুর্মী ও সহ-সভাপতি লোচন বাড়াইক প্রমুখ। সাউথ এশিয়া রেডিও ক্লাব (সার্ক) এর সদস্যবৃন্দ বাংলাদেশ বেতার, সিলেটের অনুষ্ঠান শুনে কর্তৃপক্ষকে অনুষ্ঠানের মান উন্নয়নে সহযোগিতাসহ বেতারের প্রচার-প্রসার ও শ্রোতা বৃদ্ধি, বন্ধুত্বপূর্ণ সম্পর্ক উন্নয়ন এবং সামাজিক কর্মকান্ড করে যাচ্ছে।

Facebook Comments Box

Posted ১০:৪৯ অপরাহ্ণ | বুধবার, ০৯ অক্টোবর ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com