মঙ্গলবার ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

শান্তিগঞ্জে কোটা সংস্কার আন্দোলন ও হামলার প্রতিবাদে মানববন্ধন- ক্লাস বর্জন করেছে শিক্ষার্থীরা 

শান্তিগঞ্জ প্রতিনিধি   |   মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪   |   প্রিন্ট   |   42 বার পঠিত

শান্তিগঞ্জে কোটা সংস্কার আন্দোলন ও হামলার প্রতিবাদে মানববন্ধন- ক্লাস বর্জন করেছে শিক্ষার্থীরা 

ছবি : সংগৃহীত

‘সাদা এপ্রোনে আজ আমরা রাজপথে, কতদূর আর কোটার পতন হতে।‘ কোটা সংস্কার চাই, মেধা হোক সবচেয়ে বড় কোটা।’ অথবা ‘কোটা তোমাদের হাতিয়ার, মেধা আমাদের অহংকার।’ এমন সব প্রতিবাদী শ্লোগানে কোটা সংস্কার আন্দোলনের সাথে সংহতি প্রকাশ ও ঢাকায় আন্দোলনরত শিক্ষার্থীদের উপর হামলার প্রতিবাদে শান্তিগঞ্জে মানববন্ধন ও প্রতিবাদ মিছিল করেছেন সুনামগঞ্জ বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালের শিক্ষার্থীরা। মঙ্গলবার (১৬ জুলাই) সকাল সাড়ে ১০টায় উপজেলার বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালের অস্থায়ী ক্যাম্পাস শান্তিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে সিলেট-সুনামগঞ্জ আঞ্চলিক মহাসড়কে এ মানববন্ধন করেছেন তারা।

মেডিকেল কলেজের শিক্ষার্থী হাবিবুর রহমান হাবিব, আবেদ ভুঁইয়া, আবু সায়েম, আজহারুল ইসলাম ও তারেক বিন আশরাফের সমন্বয়ে মানববন্ধন ও প্রতিবাদ মিছিলে প্রতিষ্ঠানটির শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন। এসময় কোটার যৌক্তিক সংস্কার দাবি ও আন্দোলনরত শিক্ষার্থীদের উপর বর্বরোচিত হামলার তীব্র নিন্দা জানান শিক্ষার্থীরা। এসময় আমি কে, তুমি কে? রাজাকার, রাজাকার বলেও শ্লোগান দেন শিক্ষার্থীরা।

সুনামগঞ্জ বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালের অধ্যক্ষ মনোজিত মজুমদার বলেন, শিক্ষার্থীরা ক্লাস বর্জন করে হঠাৎ করেই আন্দোলনে নেমে যায়। শিক্ষকরা ছাত্রছাত্রীদের আটকে রাখার চেষ্টা করেছিলেন কিন্তু তারা সে বাঁধা মানেনি।

 

Facebook Comments Box

Posted ১০:৩৯ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com