বুধবার ২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

সিলেট হোয়াইট স্টোন রোটারি ক্লাবের উদ্দোগে গোয়াইনঘাটে ফ্রি-মেডিক্যাল ক্যাম্প ও শাড়ি বিতরণ

গোয়াইনঘাট প্রতিনিধি   |   বৃহস্পতিবার, ১১ জুলাই ২০২৪   |   প্রিন্ট   |   61 বার পঠিত

সিলেট হোয়াইট স্টোন রোটারি ক্লাবের উদ্দোগে গোয়াইনঘাটে ফ্রি-মেডিক্যাল ক্যাম্প ও শাড়ি বিতরণ

সিলেট হোয়াইট স্টোন রোটারি ক্লাবের উদ্দোগে গোয়াইনঘাট উপজেলার নন্দিরগাওঁ ইউনিয়নের সুন্দ্রগাও সরকারি প্রাথমিক বিদ্যালয় ও নওয়াগাওঁ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এলাকার শতাধিক অসহায় ও দুস্থ মহিলাদের মাঝে শাড়ি বিতরণ করা হয়েছে। অপর দিকে মা ও শিশুদের মধ্যে ফ্রি-মেডিক্যাল ক্যাম্পে চিকিৎসা সেবা দেয়ার পাশাপাশি বিনামূল্যে ঔষধ দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (১১ জুলাই) বিকাল ৩টা থেকে নয়াগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় ও সুন্দ্রগাও সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ফ্রি-মেডিক্যাল ক্যাম্প ও শাড়ি বিতরণ অনুষ্ঠিত হয়। এ অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নন্দিরগাওঁ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এস কামরুল হাসান আমিরুল, গোয়াইনঘাট প্রেসক্লাব সভাপতি এম এ মতিন, নন্দিরগাওঁ ইউনিয়ন পরিষদের মহিলা সদস্য রহিমা বেগম, নওয়াগাওঁ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ আব্দুল জব্বার, সাবেক ইউপি সদস্য আপ্তাব আলী, বিশিষ্ট ব্যবসায়ী আমির মিয়া। উক্ত প্রোগ্রামে শাড়ি বিতরণে সহযোগিতা করে বন্ধুবর সিলেট সান সাইন রোটারি ক্লাবের প্রাক্তন প্রেসিডেন্ট রোটারিয়ান মাহবুবুর রহমান বাবু। প্রোগ্রামের সার্বিক সহযোগিতায় ক্লাবের প্রতিষ্টাতা প্রেসিডেন্ট রোটারিয়ান কাজী জয়নুল হক ও কোঃ চেয়ারম্যান রোটারিয়ান সিরাজ উদ্দিন। ক্লাব

প্রেসিডেন্ট রোটারিয়ান এডভোকেট মোস্তাক আহমদের সভাপতিত্বে ও সঞ্চালনায় উপস্থিত ছিলেন প্রাক্তন প্রেসিডেন্ট রোটারিয়ান তোফায়েল আহমদ, রোটারিয়ান তাজ উদ্দিন আহমদ লস্কর (তারেক), সদ্য বিদায়ী প্রাক্তন প্রেসিডেন্ট রোটারিয়ান আবদুল খালিক ও ক্লাবের সেক্রেটারী শহীদুল হক।

 

Facebook Comments Box

Posted ১০:৩৭ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১১ জুলাই ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com