বুধবার ২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

কাজের মাধ্যমে যোগ্যতার পরিচয় দিতে চাই : নবাগত পুলিশ সুপার

অনলাইন ডেস্ক   |   বৃহস্পতিবার, ১১ জুলাই ২০২৪   |   প্রিন্ট   |   13 বার পঠিত

কাজের মাধ্যমে যোগ্যতার পরিচয় দিতে চাই : নবাগত পুলিশ সুপার

ছবি : সংগৃহীত

সিলেটে কর্মরত সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন সিলেটের নবাগত পুলিশ সুপার আব্দুল মান্নান বিপিএম (বার)।

নিজের কাজের মাধ্যমে যোগ্যতার পরিচয় দেবেন বলে জানিয়েছেন তিনি বলেন, আমি কেমন মানুষ বা কেমন ব্যক্তি তা বিচার বিশ্লেষণ করবেন আপনারা। আগে কোনো আশ্বাস দিতে চাই না আমি কি করবো বা করতে পারবো। কাজের মাধ্যমে আমি আমার যোগ্যতার পরিচয় দিতে চাই।

বৃহস্পতিবার (১১ জুলাই) বিকেল চারটার দিকে পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে সিলেটে কর্মরত সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে এসব কথা বলেন তিনি।
তিনি বলেন, দেশ দূর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আইজিপি মহোদয়ের নির্দেশনা দেশে সুশাসন প্রতিষ্ঠা করা। আমি আমার জায়গা চেষ্টা করবো সুশাসন প্রতিষ্ঠা ও আন্তরিকতার সাথে সকলকে সেবা প্রদানের।

মতবিনিময় সভায় সিলেটের নবাগত এসপি আব্দুল মান্নান পেশাগত দায়িত্ব পালনে ও অপরাধ দমনে সাংবাদিক, সহকর্মী ও অংশীজনের সহযোগিতা প্রত্যাশা করেন। এসময় তিনি সিলেটের ইতিহাস, ঐতিহ্য ও সংস্কৃতির ভূয়সী প্রশংসা করে সিলেটের আপামর সাধারণ মানুষের সৌজন্যতাকে বিশেষভাবে মূল্যায়ন করেন। সভায় সিলেটে কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

গত বুধবার (১০ জুলাই) কর্মস্থলে যোগ দিয়েছেন পুলিশ সুপার আব্দুল মান্নান।
এর আগে তিনি কুমিল্লার পুলিশ সুপার ছিলেন। তিনি ডিএমপির কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম বিভাগেও কাজ করেছেন। এছাড়াও বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন। তিনি ২৫তম বিসিএস (পুলিশ) ক্যাডারের একজন চৌকস কর্মকর্তা।

Facebook Comments Box

Posted ১০:১৬ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১১ জুলাই ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com