শনিবার ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

দুর্যোগ-দূর্বিপাকে প্রবাসীরা সব সময় মানুষের পাশে থাকেন : সুহেল চৌধুরী

বিশ্বনাথ প্রতিনিধি   |   মঙ্গলবার, ২৫ জুন ২০২৪   |   প্রিন্ট   |   44 বার পঠিত

দুর্যোগ-দূর্বিপাকে প্রবাসীরা সব সময় মানুষের পাশে থাকেন : সুহেল চৌধুরী

ছবি : সংগৃহীত

বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরী বলেছেন, দুর্যোগ-দূর্বিপাকে প্রবাসীরা সব সময় মানুষের পাশে থাকেন। সাহায্যের হাত প্রসারিত করেন। মানবকল্যাণে প্রবাসীরা তাদের কষ্ঠার্জিত অর্থ দিয়ে সহযোগিতা করেন বলেই অসহায় মানুষ উপকৃত হন।

তিনি বলেন, যুক্তরাজ্য প্রবাসী রুহেল মিয়া একজন খাঁটি দেশ প্রেমিক। সদুর প্রবাস থেকে চিন্তা করেন দেশের প্রতি, মানুষের প্রতি। তাঁর এমন মানসিকতাকে আমরা সাধুবাদ জানাই। রুহেল মিয়ার মত অনেক প্রবাসী আমাদের উপজেলার জীবন মানের লক্ষে কাজ করে যাওয়ায় আমরা অনেকটা ভাল রয়েছি।

তিনি মঙ্গলবার (২৫ জুন) পৌর এলাকার শিমুলতলা গ্রামে যুক্তরাজ্য প্রবাসী রুহেল মিয়ার উদ্যোগে ও বিশ্বনাথ প্রেসক্লাবের সাবেক কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী শিপন, সংগঠক দিলোয়ার হোসেন সজিব ও লাকি আহমদের ব্যবস্থাপনায় ত্রাণ বিতরণী আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

শিমুলতলা গ্রামের প্রবীণ মুরব্বী হাজী আব্দুল মান্নান মেম্বারের সভাপতিত্বে ও সংগঠক দিলোয়ার হোসেন সজিবের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা তৈয়ব আলী, প্রবীন মুরব্বী হাজী তৈমুছ আলী, সমাজকর্মী সিরাজ খান, আব্দুল হক, রইছ আলী, আশিক উদ্দিন, আব্দুল সাত্তার, আব্দুল মান্নান।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, নতুনকুঁড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এমদাদুল হক, সংগঠক ফারুক মিয়া, হাজী অলিউর রহমান, হাফিজ খান, রিপন আহমদ, কামরুল ইসলাম, ইয়াকুব আলী, আজব আলী, এরশাদ আলী, মোহাম্মদ আলী, তোফায়েল আহমদ।

এদিকে কারিকোনা গ্রামে যুক্তরাজ্য প্রবাসী রুহেল মিয়ার উদ্যোগে ও বিশ্বনাথ প্রেসক্লাবের সাবেক কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী শিপন, সংগঠক দিলোয়ার হোসেন সজিব ও লাকি আহমদের ব্যবস্থাপনায় ত্রাণ বিতরণী আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরী। কারিকোনা গ্রামের মুরব্বী সিরাজ মিয়ার সভাপতিত্বে ও বিশ্বনাথ প্রেসক্লাবের সাবেক কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী শিপনের পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন যুক্তরাজ্য প্রবাসী মাসুক মিয়া, বিশ্বনাথ উপজেলা দলিল লেখক সমিতির সাবেক সভাপতি কলমদর আলী, ব্যবসায়ী নুরুল হক, সংগঠক বাবুল মিয়া, আশিক আলী প্রমুখ।
উল্লেখ্য, যুক্তরাজ্য প্রবাসী রুহেল মিয়ার উদ্যোগে ও অর্থায়নে শিমুলতলা ও কারিকোনা গ্রামের বন্যা কবলিত ১৫০ পরিবারের সদস্যদের মধ্যে চাল বিতরণ করা হয়।

Facebook Comments Box

Posted ১০:৩৯ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৫ জুন ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com