বুধবার ২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

গোয়াইনঘাটে ১৪৩ বস্তা ভারতীয় চিনি ও দুই ট্রাকসহ গ্রেফতার ১

গোয়াইনঘাট প্রতিনিধি   |   বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪   |   প্রিন্ট   |   33 বার পঠিত

গোয়াইনঘাটে ১৪৩ বস্তা ভারতীয় চিনি ও দুই ট্রাকসহ গ্রেফতার ১

ছবি : সংগৃহীত

সিলেটের গোয়াইনঘাট থানা পুলিশের অভিযানে ১৪৩ বস্তা ভারতীয় চিনি ও দুইটি ট্রাকসহ আলফু মিয়া নামে একজন কে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত আসামি মো. আলফু মিয়া (৩৮) হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলার ফুকরা দৌলতপুর গ্রামের মৃত ফুল মিয়ার ছেলে। বর্তমানে সে সিলেট এসএমপির এয়ারপোর্টে থানার দাফনা টিলা গ্রামের (নাছির মিয়ার ভারাটিয়া) বাসায় থাকে।

সিলেট জেলার অপরাধ দমন, আসামি গ্রেফতার ও জেলার সার্বিক আইনশৃঙ্খলা রক্ষায় জেলা পুলিশ, সিলেট নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। তাছাড়া জেলার সংঘটিত সংঘবদ্ধ অপরাধ, ভিকটিম উদ্ধার, মাদক, খুন, ধর্ষণ, চোরাচালান, পরোয়ানাভূক্ত ও চাঞ্চল্যকর মামলার আসামি গ্রেফতারে জেলা পুলিশ, সিলেট সর্বাধিক গুরুত্ব দিয়ে আসছে। এরই ধারাবাহিকতায় গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম পিপিএম এর নির্দেশে।

বুধবার (১৯ জুন) রাত সাড়ে ৯টার সময় গোয়াইনঘাট থানাধীন সালুটিকর পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই নুর মিয়া’র নেতৃত্বে সঙ্গীয় ফোর্স সহ সালুটিকর এলাকায় অভিযান চালায়। অভিযানে গোয়াইনঘাট থানার অন্তর্গত নন্দীরগাঁও ইউনিয়নের সালুটিকর বাজারস্ত মেসার্স সালুটিকর ফিলিং স্টেশনের পুর্ব পার্শ্বে খালি জায়গা হইতে একটি ট্রাকে ১৪০ বস্তা ও অপর একটি ট্রাকে ৩ বস্তা মোট ১৪৩ বস্তা ভারতীয় চিনি ও মোট দুই টি ট্রাকসহ উদ্ধার পূর্বক মো. আলফু মিয়া (৩৮) গ্রেফতার করা হয়। ১৪৩ বস্তা ভারতীয় চিনির বাজার মূল্য ৯,২৯৫০০ (নয় লক্ষ ঊনত্রিশ হাজার পাঁচশত টাকা)।

এ বিষয়ে গোয়াইনঘাট থানার মিডিয়া অফিসার এসআই মো. আজিজুর রহমান বলেন,বুধবার রাতে ১৪৩ বস্তা ভারতীয় চিনি ও দুটি ট্রাকসহ উদ্ধার পূর্বক আলফু মিয়াকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার কৃত আসামিসহ অজ্ঞাতনামা ২/৩ জনের বিরুদ্ধে ১৯৭৪ সনের বিশেষ ক্ষমতা আইনে গোয়াইনঘাট থানায় মামলা নং-১৯ রুজু করে গ্রেফতারকৃত আসামি আলফু মিয়াকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

Facebook Comments Box

Posted ১০:০৭ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com