বুধবার ১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরানের মৃত্যুবার্ষিকী আজ

অনলাইন ডেস্ক   |   শনিবার, ১৫ জুন ২০২৪   |   প্রিন্ট   |   28 বার পঠিত

সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরানের মৃত্যুবার্ষিকী আজ

ফাইল ছবি

সিলেট সিটি কর্পোরেশনের প্রথম মেয়র, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য, সিলেট মহানগর আওয়ামী লীগের প্রতিষ্ঠাকালীন সভাপতি বদর উদ্দিন আহমদ কামরানের ৪র্থ মৃত্যুবার্ষিকী আজ শনিবার (১৫ জুন)। এ উপলক্ষে পরিবারের পক্ষ থেকে দু’দিনের কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

কর্মসূচির মধ্যে রয়েছে খতমে কোরআন, মিলাদ ও বিশেষ দোয়া মাহফিল এবং শিরনী বিতরণ।
শনিবার সকাল ১১টায় মরহুমের ছড়ারপাড়ের বাসভবনে বিশেষ দোয়া অনুষ্ঠিত। বদর উদ্দিন আহমদ কামরান পরিবারের পক্ষ থেকে মরহুম কামরানের জান্নাতুল ফেরদৌস কামনা করে সবার কাছে দোয়া কামনা এবং সকলকে কর্মসূচিতে অংশগ্রহণ করার জন্য অনুরোধ করা হয়েছে।

উল্লেখ্য, বদর উদ্দিন আহমদ কামরান ২০২০ সালের ১৫ জুন ভোরে করোনায় আক্রান্ত হয়ে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে ইন্তেকাল করেন। এর আগে সিলেট সদর হাসপাতালে চিকিৎসাধীন কামরানকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বিমান বাহিনীর বিশেষ হেলিকপ্টার যোগে সিলেট থেকে ঢাকায় নেওয়া হয়। বদর উদ্দিন আহমদ কামরান সিলেট পৌরসভার সর্বকনিষ্ঠ কমিশনার নির্বাচিত হন ১৯৭৩ সালে। পরবর্তীতে তিনি আরও দুইবার তৎকালীন তোপখানা ওয়ার্ডের কমিশনার ও ১৯৯৫ সালে সিলেট পৌরসভার সর্বশেষ চেয়ারম্যান নির্বাচিত হন। ২০০৩ ও ২০০৮ সালে বদর উদ্দিন আহমদ কামরান সিলেট সিটি কর্পোরেশনের মেয়র নির্বাচিত হন।

 

Facebook Comments Box

Posted ৬:২৩ অপরাহ্ণ | শনিবার, ১৫ জুন ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com