মঙ্গলবার ২৩শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

গাজীপুুরে যানজটে ঈদযাত্রায় বিড়ম্বনা

ইমরান হোসেন, গাজীপুর   |   বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪   |   প্রিন্ট   |   58 বার পঠিত

গাজীপুুরে যানজটে ঈদযাত্রায় বিড়ম্বনা

ছবি : সংগৃহীত

ঈদের বাকি আর মাত্র কয়েকদিন। কোরবানির ঈদকে সামনে রেখে গাজীপুর ছাড়তে শুরু করেছে মানুষ। স্বজনদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে বাড়ি ফিরছে ঘরমুখো মানুষ। সড়ক ও রেলপথে বাড়ছে যাত্রী চাপ। বৃহস্পতিবার (১৩ জুন) বিকেলে গাজীপুরের কালিয়াকৈর -চন্দ্রা এলাকায় যাত্রীদের ভোগান্তি ও বিড়ম্বনার স্বীকার হচ্ছে। বিশেষ করে গরমে বেশি সমস্যা হচ্চে নারী ও শিশুদের।

গাজীপুর ইন্ডাষ্ট্রিয়াল জোন হিসেবে বৃহস্পতিবার বিকেলে বেশকিছু কারখানা ছুটি হলে চন্দ্রা এলাকায় ক্রমেই যাত্রীদের চাপ বাড়তে থাকে। উত্তর বঙ্গের পরিবহনে যাত্রীদের প্রচন্ড ভীর লক্ষ্য করা যাচ্ছে।
যাত্রীদের পাশাপাশি পরিবহনের সংখ্যা ক্রমেই বৃদ্ধি পাচ্ছে। ফলে থেমে থেমে যানজটও দীর্ঘ হচ্ছে। মহাসড়কের চন্দ্রা এলাকায় পুলিশের উপস্হিতি দৃশ্যমান। আগামীকাল শুক্রবার সকল কারখানা ঈদ উপলক্ষে বন্ধ থাকবে। দুরপাল্ললার যাত্রীদের ভীর আরও বাড়বে। পরিবহন সংকটে যাত্রীদের দূর্ভোগ ও ভোগান্তির আশংকা করা হচ্ছে।

যাত্রীদের সাথে কথা বলে জানাযায়, গাড়ি ভাড়া অনেক বেশি নেয়া হচ্ছে। পোশাক কারখানার কর্মকর্তা জামিলুর রহমান জানান,
গত ঈদে বাড়ি যায়নি,বাড়িতে বৃদ্ধ মা-বাবা আছে, বাড়িতে গিয়ে গরু কোরবানি করবো। সকলকে নিয়ে ঈদে আনন্দ করবো তাই কষ্ট হলেও বাড়ি যাব।

অতিরিক্ত গাড়ির চাপে ধীরগতিতে যানবাহন চলাচল করছে। চন্দ্রা ত্রি-মোড় এলাকায় বিকেল হওয়ার সাথে সাথে যাত্রীদের ভীর বাড়তে থাকে। বাসে যাত্রী উঠাতে গিয়ে পরিবহনের কারণে মহাসড়কে যানজটের সৃষ্টি হচ্ছে।

Facebook Comments Box

Posted ১০:৪৬ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com