শনিবার ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

গোয়াইনঘাটে প্রধানমন্ত্রীর উপহারের ঘর পেল ৪০টি ভূমিহীন পরিবার

মোঃ আজিজুর রহমান, গোয়াইনঘাট   |   মঙ্গলবার, ১১ জুন ২০২৪   |   প্রিন্ট   |   62 বার পঠিত

গোয়াইনঘাটে প্রধানমন্ত্রীর উপহারের ঘর পেল ৪০টি ভূমিহীন পরিবার

ছবি : সংগৃহীত

প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ১৮৫৬৬টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ৫ম পর্যায়ের দ্বিতীয় ধাপে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়েছে।

সারা দেশের ন্যায় সিলেটের গোয়াইনঘাটেও আরও ৪০ টি ঘর পুরাতন ব্যারাকে নতুনভাবে প্রস্তুত করে ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে গৃহ হস্তান্তর করা হয়।

এরই অংশ হিসেবে সিলেটের গোয়াইনঘাটে মঙ্গলবার (১১ জুন) সকাল সাড়ে ১১টায় সময় গনভবন থেকে ভার্চুয়ালী যুক্ত হয়ে সারা দেশের নির্মিত ১৮৫৬৬ টি ঘরগুলোর সাথে সিলেটের গোয়াইনঘাট উপজেলার ৪০টি উপহারের ঘরও উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভূমি ও গৃহ হস্তান্তর উদ্বোধনের পর উপজেলা পরিষদ হলরুমে গোয়াইনঘাট উপজেলা নির্বাহী অফিসার মোঃ তৌহিদুল ইসলাম এর সভাপতিত্ব ও সঞ্চালনায় ভূমিহীন ও গৃহহীন ৪০ টি পরিবারকে জমির দলিল সহ ঘরের চাবি হস্তান্তর করা হয়।

এসময় উপস্থিত ছিলেন গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শাহ আলম স্বপন, ভাইস চেয়ারম্যান গোলাম আম্বিয়া কয়েছ,গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যক্ষ ফজলুল হক, সহকারী কমিশনার (ভূমি)মোঃসাইদুল ইসলাম, উপজেলা কৃষি অফিসার রায়হান পারভেজ রনি ,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শীর্ষেন্দু পুরকায়স্থ, উপজেলা, গোয়াইনঘাট প্রেসক্লাব’র সিনিয়র সহ – সভাপতি মিনহাজ উদ্দিন , উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারীবৃন্দ,সাংবাদিক, ইউপি চেয়ারম্যান, রাজনৈতিক ব্যক্তিবর্গ ও উপকার ভোগীগণ।

৫ম পর্যায় দ্বিতীয় ধাপে প্রধানমন্ত্রী কর্তৃক ১৮৫৬৬ টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে জমি ও ঘর প্রদান করা হলে,সারা দেশের ন্যায় সিলেটের গোয়াইনঘাট উপজেলায় সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা পক্ষ হতে ৪০ টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে আজকের গৃহ হস্তান্তর করা সহ এ পর্যন্ত উপজেলার ১৩ টি ইউনিয়নে মোট ১৪৪১ জন ভূমিহীন ঘর পেয়েছেন।

Facebook Comments Box

Posted ৯:১৬ অপরাহ্ণ | মঙ্গলবার, ১১ জুন ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com