শুক্রবার ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

হজ পালনে সৌদি আরবের উদ্দেশ্যে ড. মির শাহ আলম

অনলাইন ডেস্ক   |   রবিবার, ০৯ জুন ২০২৪   |   প্রিন্ট   |   29 বার পঠিত

হজ পালনে সৌদি আরবের উদ্দেশ্যে ড. মির শাহ আলম

ছবি : সংগৃহীত

পবিত্র হজ পালনের জন্য সৌদি আরবের উদ্দেশ্যে সিলেট ত্যাগ করেছেন সাউথ এশিয়া রেডিও ক্লাব (সার্ক) বাংলাদেশ এর প্রধান উপদেষ্টা ও বাংলাদেশ বেতারের পরিচালক (অব:) ড. মির শাহ আলম।

রবিবার (৯ জুন) সকালে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফ্লাইটে ড. মির শাহ আলম, তার সহধর্মিণী সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের গাইনোকলজি এন্ড অবস্টেট্রিকস বিভাগের অধ্যাপক ডা: জামিলা খাতুন এবং শ্যালিকা ডা: আমিনা বিনতে জামাল সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করেন। এসময় ড. মির শাহ আলম সকল বেতার কর্মকর্তা, শ্রোতা এবং সাউথ এশিয়া রেডিও ক্লাব (সার্ক) বাংলাদেশ এর সকল ইউনিটের সদস্যদের কাছে দোয়া চেয়েছেন এবং তিনি হজ পালনকালে বেতার কর্মকর্তা, শ্রোতা, ক্লাব সদস্যসহ দেশ ও জাতির কল্যাণ কামনায় দোয়া করবেন মর্মে জানিয়েছেন। ড. মির শাহ আলম ও তার পরিবার যেন সহি সালামতে পবিত্র হজ পালন করে আবার দেশে ফিরে আসতে পারেন তার জন্য দোয়া চেয়েছেন সাউথ এশিয়া রেডিও ক্লাব (সার্ক) বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও হ্যাম রেডিও এক্টিভিস্ট দিদারুল ইকবাল (S21DAL), ভাইস চেয়ারম্যান তাছলিমা আক্তার লিমা ও মহাসচিব নুর মোহাম্মদ।

পবিত্র হজের যাবতীয় প্রক্রিয়া সম্পন্ন হওয়ার পর তারা মহানবী হজরত মুহাম্মদ (সা.)-এর রওজা মোবারক জিয়ারতের জন্য মদিনায় যাবেন। আগামী ২১ জুন পর্যন্ত তারা সৌদি আরবে অবস্থান করবেন এবং বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফ্লাইটে সিলেটের উদ্দেশ্যে রওনা হবেন।

Facebook Comments Box

Posted ৯:৫৭ অপরাহ্ণ | রবিবার, ০৯ জুন ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com