বুধবার ১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

গাজীপুরে ছাত্রলীগ নেতা হত্যার ঘটনায় মামলা হলেও এখনো কেউ গ্রেফতার হয়নি

গাজীপুর প্রতিনিধি   |   শুক্রবার, ০৭ জুন ২০২৪   |   প্রিন্ট   |   58 বার পঠিত

গাজীপুরে ছাত্রলীগ নেতা হত্যার ঘটনায় মামলা হলেও এখনো কেউ গ্রেফতার হয়নি

ফাইল ছবি

গাজীপুরের কালিয়াকৈরে চন্দ্রা জাতির পিতা বঙ্গবন্ধু সরকারি কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী আল- আমিন (২২) নামে এক যুবককে কুপিয়ে হত্যার ঘটনায় ১৮ জনের নাম উল্লেখ করে কালিয়াকৈর থানায় মামলা দায়ের করা হয়েছে। ঘটনার দিন বৃহস্পতিবার (৬ জুন) রাতে নিহতের বাবা মোতালেব মিয়া বাদী হয়ে কালিয়াকৈর থানায় মামলাটি দায়ের করেন। তবে এখনো পর্যন্ত কাউকেই গ্রেফতার করতে পারেনি পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত বুধবার (৫ জুন) দুপুরে জাতির পিতা বঙ্গবন্ধু সরকারি কলেজে র‌্যাগ ডে অনুষ্ঠানে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে ঝগড়া হয়। পরে বিষয়টি সমাধানের জন্য বৃহস্পতিবার (৬ জুন) সকাল সাড়ে ১১ টার দিকে কলেজের অদূরে চন্দ্রা – ডাইনকিনি সড়কের নায়াগ্রার ঢাল এলাকায় একত্রিত হয়। সেখানে প্রতিপক্ষ গ্রুপের লোকজন হঠাৎ ধারালো অস্ত্র নিয়ে এসে আল আমিন ও কামরুল নামে দুজনের উপর হামলা চালায়। এসময় প্রতিপক্ষের ধারালো অস্ত্রের এলোপাতাড়ি কুপে ঘটনাস্থলেই প্রাণ হারায় আল আমিন। আহত কলেজ ছাত্র কামরূলকে ঘটনাস্থল থেকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে দ্রুত হাসপাতালে নেয়া হয়।

সহপাঠীদের অভিযোগ, পূর্ব শত্রুতার জের ধরে দীর্ঘদিন ধরেই আল আমিনকে মারধরের চেষ্টা করছিল প্রতিপক্ষরা। পরে কলেজের র‌্যাগ ডে অনুষ্ঠানে বিশৃঙ্খলা সৃষ্টির কারণে অপমানিত হলে তার বদলা নিতে আল আমিনকে হত্যা করে।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ এফ এম নাসিম মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় ১৮ জন উল্লেখসহ আরো অজ্ঞাত বেশ কয়েকজনের নামে মামলা দায়ের করা হয়েছে। তবে এখনো কাউকে গ্রেফতার করা যায়নি। আসামিদের গ্রেফতারে আমাদের অভিযান অব্যাহত আছে।

Facebook Comments Box

Posted ৯:৫৬ অপরাহ্ণ | শুক্রবার, ০৭ জুন ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com