শনিবার ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

বর্তমান সরকার বানভাসিদের পাশে সবসময় রয়েছে: এমপি ইমরান

গোয়াইনঘাট প্রতিনিধি   |   রবিবার, ০২ জুন ২০২৪   |   প্রিন্ট   |   35 বার পঠিত

বর্তমান সরকার বানভাসিদের পাশে সবসময় রয়েছে: এমপি ইমরান

ছবি : সংগৃহীত

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ইমরান আহমদ এমপি বলেছেন, বন্যায় ক্ষতিগ্রস্তদের পাশে আওয়ামিলীগ সরকার সবসময় রয়েছে।বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের জন্য প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা পৌঁছে দিতে আমরা এসেছি। বন্যার পানি নামার পর বিভিন্ন সমস্যা ও পানিবাহিত রোগ দেখা দিতে পারে এ জন্য মানসিক ভাবে প্রস্তুত নিতে হবে।বর্তমান আওয়ামিলীগ সরকার বানভাসিদের পাশে সবসময় রয়েছে। বন্যার পানি কমে যাওয়ার পর পাকা ও কাঁচা সড়কের ক্ষয়ক্ষতির তালিকা দ্রুত প্রস্তুত করতে হবে।

রোববার (২ জুন)১২ টায় উপজেলা পরিষদ হলরুমে গোয়াইনঘাট উপজেলা প্রশাসনের আয়োজনে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরাধীন মানবিক সহায়তা কর্মসূচীর আওতায় খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

গোয়াইনঘাট উপজেলা নির্বাহী অফিসার মোঃ তৌহিদুল ইসলামের সভাপতিত্বে বন্যায় ক্ষতিগ্রস্ত অসহায় ১৫০০ পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ফারুক আহমদ, নবনির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ আলম স্বপন,ভাইস চেয়ারম্যান গোলাম আম্বিয়া কয়েছ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো আসলম, সহ সভাপতি লুৎফর রহমান লেবু,যুগ্ম সাধারণ সম্পাদক বাবু সুভাস চন্দ্র পাল ছানা, মুক্তি যোদ্ধা বিষয়ক সম্পাদক সাবেক কমান্ডার আব্দুল হক, সিলেট জেলা পরিষদ সদস্য সুভাস দাস,গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো রফিকুল ইসলাম পিপিএম, উপজেলা কৃষি কর্মকর্তা রায়হান পারভেজ রনি, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শীর্ষেন্দু পুরকায়স্থ।গোয়াইনঘাট সদর ইউপি চেয়ারম্যান গোলাম রব্বানী সুমন, গোয়াইনঘাট প্রেসক্লাব সভাপতি এমএ মতিন।এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী,ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

এর আগে এমপি গোয়াইনঘাট উপজেলার বন্যায় ক্ষতিগ্রস্ত বিভিন্ন এলাকা পরিদর্শন করেন।পরিদর্শন কালে সংশ্লিষ্ট প্রকৌশল দপ্তর সড়ক ও জনপথ, এলজিইডি, পানি উন্নয়ন বোর্ড, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের সাথে সমন্বয় করে ক্ষতিগ্রস্ত সড়ক,গ্রামীণ রাস্তাঘাট, কালভার্ট ও ব্রিজ দ্রুত ব্যবস্থা নেওয়ার জন্য বলেছেন তিনি।

Facebook Comments Box

Posted ৯:১২ অপরাহ্ণ | রবিবার, ০২ জুন ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com