শুক্রবার ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

নরসিংদীতে দুর্বৃত্তের গুলিতে সাবেক চেয়ারম্যান নিহত

নরসিংদী প্রতিনিধি   |   বুধবার, ২৯ মে ২০২৪   |   প্রিন্ট   |   47 বার পঠিত

নরসিংদীতে দুর্বৃত্তের গুলিতে সাবেক চেয়ারম্যান নিহত

ফাইল ছবি।

নরসিংদী সদর উপজেলার সাবেক ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক মাহাবুবুল হাসানকে (৪২) কুপিয়ে ও গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় তাকে বাঁচাতে গিয়ে সাইদ হাসান পাপ্পু (৩৭) নামে তাঁর এক সহযোগী গুলিবিদ্ধ হয়ে আহত হন। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

মঙ্গলবার (২৮ মে) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে মাধবদী থানার ভগিরথপুর এলাকার শাহী ঈদগাঁ সামনে এ ঘটনা ঘটে।

নিহত মাহাবুবুল সদর উপজেলার মেহেরপাড়া ইউনিয়নের ভগিরথপুর এলাকার আমিন উদ্দিনের ছেলে। তিনি মেহেরপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সাবেক ইউপি চেয়ারম্যান ছিলেন।

এলাকাবাসী জানান, ভগিরথপুরে অবস্থিত ব্যক্তিগত অফিস থেকে কাজ শেষে রাত সাড়ে ১১টার দিকে বাড়ি ফিরছিলেন মাহবুব হাসানসহ বেশ কয়েকজন। এ সময় ভগিরথপুর শাহী ঈদগাঁ সামনে পৌঁছালে আগে থেকে ওৎ পেতে থাকা দুর্বৃত্তরা মাহবুবকে লক্ষ্য করে প্রথমে গুলি এবং পরে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা নিশ্চিত করেন। এ সময় তাকে বাঁচাতে গিয়ে পাপ্পু নামে এক সহযোগী গুলিবিদ্ধ হন।

খবর পেয়ে আশপাশের লোকজন তাদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মাহাবুবকে মৃত ঘোষণা করেন। তাঁর সহযোগী পাপ্পুকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়। এ ঘটনার পর মেহেরপাড়া রণক্ষেত্রে পরিণত হয়েছে।

মাধবদী থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। পুলিশ হত্যার কারণ অনুসন্ধানে নেমেছে। বিস্তারিত পরে জানানো যাবে।

Facebook Comments Box

Posted ৮:৩৪ অপরাহ্ণ | বুধবার, ২৯ মে ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com