শুক্রবার ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

শিক্ষার্থীকে বেধড়ক পিটিয়ে হাসপাতালে পাঠালেন ব্লু-বার্ডের শিক্ষক, তদন্ত কমিটি গঠন

অনলাইন ডেস্ক   |   বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪   |   প্রিন্ট   |   47 বার পঠিত

শিক্ষার্থীকে বেধড়ক পিটিয়ে হাসপাতালে পাঠালেন ব্লু-বার্ডের শিক্ষক, তদন্ত কমিটি গঠন

ফাইল ছবি

সিলেট ব্লু-বার্ড স্কুল এন্ড কলেজের এক শিক্ষার্থীকে বেধড়ক মারধরের অভিযোগ উঠেছে প্রতিষ্ঠানটির এক শিক্ষকের বিরুদ্ধে। গণিত ক্লাস চলাকালে একটি অংকের ব্যাখ্যা শিক্ষককে বুঝিয়ে দিতে না পারায় শিক্ষক মিঠু বিশ্বাস ওই ছাত্রকে মারপিট করেন। শিক্ষকের মারপিটে আহত ছাত্র তৌসিফ ইকবাল চৌধুরীকে (১৪) হাসপাতালে ভর্তি করা হয়।

বুধবার (১৫ মে) দুপুরে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ৩ সদস্যবিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। অভিযুক্ত শিক্ষক মিঠু বিশ্বাসকে সাময়িক বরখাস্ত করেছে কর্তৃপক্ষ।

আহত ছাত্র তৌসিফ ইকবাল চৌধুরী সিলেট ব্লু-বার্ড স্কুল এন্ড কলেজের অষ্টম শ্রেণির ছাত্র। তৌসিফ মহানগরের সুবিদবাজার বনকলা পাড়া এলাকার ইকবাল চৌধুরীর ছেলে।

তৌসিফের পরিবারসূত্র জানায়- ক্লাস চলাকালীন গণিতের একটি ব্যাখ্যা শিক্ষককে বুঝাতে না পারায় অভিযুক্ত শিক্ষক তৌসিফকে প্রথমে স্কেল দিয়ে পেটান। পরে চড়-থাপ্পড় ও কিল-ঘুষি মারতে থাকেন। এতে মাথা, গলায় ও কানে আঘাত পায় তৌসিফ। স্কুল থেকে বাসায় ফেরার পর আহত তৌসিফকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

তৌসিফের মা আলেয়া বেগম বলেন, ‘আমার ছেলের মাথা, গলায় ও কানে আঘাত পেয়েছে। একজন শিক্ষক কোনো শিক্ষার্থীকে এমনভাবে মারধর করতে পারেন না। আমি স্কুল কর্তৃপক্ষের কাছে অভিযোগ দিয়েছি। তারা বুধবার (১৫ মে) হাসপাতালে এসে আমার ছেলেকে দেখে গেছেন এবং বিষয়টি দেখার আশ্বাস দিয়েছেন।’ তিনি অভিযুক্ত শিক্ষকের শাস্তি চান এবং এ ঘটনায় আইনি ব্যবস্থা নিবেন বলেও জানান।

এ ব্যাপারে ব্লু-বার্ড স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ হুসনে আরা দৈনিক উত্তরপূর্বকে বলেন, ‘আমরা বিষয়টি গুরুত্বসহকারে খতিয়ে দেখছি। ছাত্র নির্যাতনের ঘটনায় কলেজের সিনিয়র শিক্ষক সুকান্ত রঞ্জনকে প্রধান করে তিন সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে।’

অধ্যক্ষ আরও জানান, তিনি বৃহস্পতিবার (১৬ মে) নির্যাতিত ছাত্র তৌসিক ইকবাল চৌধুরীকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে গিয়ে দেখেছেন ও তার চিকিৎসার খোঁজ নিয়েছেন।

Facebook Comments Box

Posted ৯:৫০ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com