শুক্রবার ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

বিপিজেএ সিলেটের ভারপ্রাপ্ত সভাপতি মো. ইউসুফ আলীকে সিলেট জেলা প্রেসক্লাবের অভিনন্দন

অনলাইন ডেস্ক   |   মঙ্গলবার, ১৪ মে ২০২৪   |   প্রিন্ট   |   22 বার পঠিত

বিপিজেএ সিলেটের ভারপ্রাপ্ত সভাপতি মো. ইউসুফ আলীকে সিলেট জেলা প্রেসক্লাবের অভিনন্দন

ফাইল ছবি

সিলেট জেলা প্রেসক্লাবের সদস্য ও দৈনিক সমকাল সিলেটের স্টাফ ফটো সাংবাদিক মো. ইউসুফ আলী বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন (বিপিজেএ) সিলেট বিভাগীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি মনোনিত হওয়ায় অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি হাসিনা বেগম চৌধুরী ও সাধারণ সম্পাদক শাহ দিদার আলম চৌধুরী নবেল এবং ক্লাবের সদস্যবৃন্দ ।

মঙ্গলবার (১৪ মে) এক অভিনন্দন বার্তায় সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদক জানান, সাংবাদিক মো. ইউসুফ আলী একজন দক্ষ ও নিষ্ঠাবান সংগঠক। তাঁর সুদক্ষ নেতৃত্বে বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন (বিপিজেএ) সিলেট বিভাগীয় কমিটি আরো গতিশীল ও বেগবান হবে।

সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদক আশা করেন সাংবাদিক মো. ইউসুফ আলী বিপিজেএ সিলেট বিভাগীয় কমিটির সকল সদস্যদের নিয়ে সংগঠনটির সার্বিক উন্নতি সাধন করবেন।

এদিকে, বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন (বিপিজেএ) সিলেট বিভাগীয় কমিটির মধুবন সুপার মার্কেটস্থ নিজস্ব কার্যালয়ে গত রবিবার (১২ মে) রাতে এসোসিয়েশনের কার্যানির্বাহী কমিটির সভায় সর্বসম্মতিক্রমে মো. ইউসুফ আলীকে এসোসিয়েশনের ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব প্রদান করা হয়।

উল্লেখ্য, ২০২৩-২৪ সনের নির্বাচিত সভাপতি আব্দুল বাতিন ফয়সল পদত্যাগ করলে সভাপতি পদ শূন্য হয়ে যায়। এসোসিয়েশনের গঠতন্ত্র অনুসারে সিনিয়র সহ-সভাপতি মো. ইউসুফ আলীকে ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব প্রদান করা হয়।

Facebook Comments Box
বিষয় :

Posted ৯:১৩ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৪ মে ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com