শুক্রবার ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

সিলেটের গোলাপগঞ্জের ঢাকাদক্ষিণস্থ মহাপ্রভুর বাড়িতে মহাআনন্দযজ্ঞ ১০ মে

অনলাইন ডেস্ক   |   বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪   |   প্রিন্ট   |   12 বার পঠিত

সিলেটের গোলাপগঞ্জের ঢাকাদক্ষিণস্থ মহাপ্রভুর বাড়িতে মহাআনন্দযজ্ঞ ১০ মে

ফাইল ছবি

কলিযুগ পাবনাবতারী শ্রীশ্রী গৌরাঙ্গ মহাপ্রভুর পিতামহী শ্রীযুক্তেশ^রী শোভা দেবী ঠাকুরাণীর সেবিত শ্রীবিগ্রহ শ্রীকৃষ্ণ ও শ্রীকৃষ্ণচৈতন্য ভারতের আসাম রাজ্যের শিলচরের পূর্ণপাল রোডে অবস্থিত শ্রীগৌরাঙ্গ মহাপ্রভুর মন্দির থেকে শ্রীহট্টে (সিলেট) আপন আলয়ে শুভ পুনঃআগমন মহোৎসব মহাআনন্দযজ্ঞের আয়োজন করা হয়েছে। এই মহোৎসব সিলেটের গোলাপগঞ্জ উপজেলার ঢাকাদক্ষিণস্থ কলিযুগ পাবনাবতারী শ্রীশ্রী গৌরাঙ্গ মহাপ্রভুর পৈতৃক বাড়িতে অনুষ্ঠিত হবে। এই মহোৎসবের সহযোগিতায় রয়েছে- ঢাকা দক্ষিণ শ্রীশ্রী মহাপ্রভুর পৈতৃক বাড়ির অধ্যক্ষ ড. শ্রীমতি প্রকৃতি মিশ্র এবং শ্রীশ্রী হরিভক্তি প্রচারিণী সভা-শ্রীশ্রী হরিভক্তি যুবসভা, কেন্দ্রীয় নির্বাহী সংসদ, বাংলাদেশ এবং শ্রীশ্রী হরিভক্তি প্রচারিণী সভা, ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখা।

অনুষ্ঠানসূচির মধ্যে রয়েছে- ১০ মে শুক্রবার শুভ অক্ষয় তৃতীয়া তিথিতে সকাল ৬টায় শ্রীমন্ গৌরাঙ্গ মহাপ্রভুর পৈতৃক বাড়িতে শ্রীকৃষ্ণ ও শ্রীকৃষ্ণচৈতন্য শ্রীবিগ্রহের দর্শন, দুপুর ১টায় সর্বস্তরের গৌরভক্তবৃন্দের মাঝে মহাপ্রসাদ বিতরণ করা হবে। পরদিন ১১ মে শনিবার সকালে কলিযুগ পাবনাবতারী শ্রীশ্রী গৌরাঙ্গ মহাপ্রভুর শ্রীবিগ্রহ ব্রাহ্মণবাড়িয়ার শ্রীশ্রী আনন্দময়ী কালীবাড়ী মন্দিরে ৩দিনব্যাপি আনন্দযজ্ঞে শুভাগমন করবেন। ব্রাহ্মণবাড়িয়ার আনন্দযজ্ঞের বিশ্রাম শেষে শ্রীচৈতন্য গৌরাঙ্গ মহাপ্রভু পুনরায় ভারতের আসাম রাজ্যের শিলচরের পূর্ণপাল রোডের অবস্থিত শ্রীগৌরাঙ্গ মহাপ্রভুর শ্রীমন্দিরে চলে যাবেন।

আনন্দযজ্ঞ মহোৎসবে পৌরহিত্য করবেন ভারতের নবদ্বীপ গৌড়ীয় বৈষ্ণব সমাজের সভাপতি, প্রেমাবতার শ্রীশ্রী শ্রীমন্নিত্যানন্দ প্রভুর চতুর্দশ অধঃস্তন পুরুষ, আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন বৈষ্ণব দার্শনিক, ধর্মীয় সংস্কারক, ভাগবতরত্ন, প্রভুপাদ শ্রীল প্রেমগোপাল গোস্বামী মহারাজ। এই মহাআনন্দযজ্ঞ মহোৎসবে সর্বস্তরের গৌরভক্তবৃন্দকে উপস্থিত থেকে শ্রীশ্রী চৈতন্যমহাপ্রভুর আদি শ্রীবিগ্রহের দুর্লভ দর্শন করার জন্য সিলেট জেলার গোলাপগঞ্জ উপজেলার ঢাকা দক্ষিণস্থ শ্রীশ্রী মহাপ্রভুর পৈতৃক বাড়ির অধ্যক্ষ ড. শ্রীমতি প্রকৃতি মিশ্র এবং শ্রীশ্রী হরিভক্তি প্রচারিণী সভা-শ্রীশ্রী হরিভক্তি যুবসভা, কেন্দ্রীয় নির্বাহী সংসদ, বাংলাদেশের পক্ষ থেকে বিশেষভাবে অনুরোধ জানানো হয়েছে।

Facebook Comments Box

Posted ৯:১৫ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com