শনিবার ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

অটোরিকশাচালকদের দুই গ্রুপে সংঘর্ষে নিহত বেড়ে ৪

অনলাইন ডেস্ক   |   বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪   |   প্রিন্ট   |   20 বার পঠিত

অটোরিকশাচালকদের দুই গ্রুপে সংঘর্ষে নিহত বেড়ে ৪

ছবি : সংগৃহীত

হবিগঞ্জের বানিয়াচং উপজেলার আগুয়া গ্রামে সিএনজি অটোরিক্সার স্ট্যান্ড দখল নিয়ে দু’পক্ষের ভয়াবহ সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ৪ জন নিহতসহ আহত হয়েছেন আরো অন্তত অর্ধশতাধিক লোকজন।

গুরুতর আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (৯ মে) দুপুর ১টা থেকে বিকাল ৩টা পর্যন্ত দুই ঘণ্টাব্যাপী এই সংঘর্ষ হয়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

সংঘর্ষে নিহতরা হল- বানিয়াচং উপজেলার আগুয়া গ্রামের শুকুর মিয়ার ছেলে সিএনজি চালক কাদির মিয়া (৩৫), একই গ্রামের বজলু মিয়ার ছেলে সিরাজ মিয়া (৩৬), আলী রাজার ছেলে লিলু মিয়া (৩৭) ও ছাবু মিয়ার ছেলে আনু মিয়া (৩৮)।

পুলিশ জানায়, আগুয়া বাজারের সিএনজি স্ট্যান্ড দিয়ে দীর্ঘদিন যাবত ওই গ্রামের সিএনজি স্ট্যান্ডের ম্যানেজার বদির মিয়ার সাথে একই গ্রামের সোহেল মেম্বারসহ তার লোকজনের বিরোধ চলে আসছিল। এরই জেরধরে দুপুর ১২টার দিকে আগুয়া বাজারে সিএনজি স্ট্যান্ডে গাড়ির সিরিয়াল নিয়ে ম্যানেজার বদির মিয়ার সঙ্গে সিএনজি চালক কাদির মিয়ার কথা কাটাকাটি হয়।

বিষয়টি নিয়ে উত্তেজনা বাড়তে থাকে দু’পক্ষের মধ্যে। এক পর্যায়ে উভয় পক্ষ দেশীয় অস্ত্র সস্ত্রসহ সংঘর্ষে জড়িয়ে পড়ে। দুই ঘণ্টাব্যাপী তুমুল সংঘর্ষে বল্লম ও ধারালো অস্ত্রের আঘাতে ঘটনাস্থলেই কাদির মিয়া ও সিরাজ মিয়ার মৃত্যু হয়। এছাড়াও লিলু মিয়া ও আনু মিয়াকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপতালে নিয়ে আসা হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এদিকে, সংঘর্ষে নিহতের ঘটনায় বাড়ি ঘর ভাংচুর ও লুটপাট করা হয়েছে বলে খবর পাওয়া গেছে। বর্তমানে আগুয়া গ্রামে থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

বিষয়টি নিশ্চিত করে বানিয়াচং থানার (ওসি) দেলোয়ার হোসেন জানান, ফের সংঘর্ষসহ অনাখাঙ্খিত ঘটনা এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় জড়িতদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে।

Facebook Comments Box

Posted ১০:২০ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com