বুধবার ২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

সিসিক মেয়রের সাথে যুক্তরাষ্ট্র দূতাবাসের রাজনৈতিক ইউনিট প্রধান শ্যারিন ফিতজেরাল্ডের সৌজন্য সাক্ষাৎ

অনলাইন ডেস্ক   |   মঙ্গলবার, ০৭ মে ২০২৪   |   প্রিন্ট   |   22 বার পঠিত

সিসিক মেয়রের সাথে যুক্তরাষ্ট্র দূতাবাসের রাজনৈতিক ইউনিট প্রধান শ্যারিন ফিতজেরাল্ডের সৌজন্য সাক্ষাৎ

ছবি : সংগৃহীত

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র মো. আনোয়ারুজ্জামান চৌধুরীর সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন বাংলাদেশে নিযুক্ত যুক্তরাষ্ট্র দূতাবাসের রাজনৈতিক ইউনিট প্রধান শ্যারিন ফিতজেরাল্ড। এসময় সিলেটের বিভিন্ন উন্নয়ন বিষয় নিয়ে আলোচনা হয়। মঙ্গলবার (৭ মে) সকাল ১১টায় নগর ভবনে গিয়ে তিনি এ সাক্ষাৎ করেন।

সিলেটের বিভিন্ন চলমান প্রকল্প, প্রস্তাবিত প্রকল্প ও প্রবাসীদের সেবা প্রদান সম্পর্কে উভয় পক্ষের মধ্যে আলোচনা হয়েছে। শ্যারিন ফিতজেরাল্ড প্রথমবারের মতো সিলেট সফর তিনি মুগ্ধ হয়েছেন। হকার, যানজটমুক্ত ও পরিবেশবান্ধব নগরী দেখে মেয়রের ভূয়সী প্রশংসা করেন তিনি।

 

 

সিলেট প্রবাসী অধ্যুষিত এলাকা হিসেবে প্রবাসীদের নগর ভবন থেকে কী ধরনের সেবা প্রদান করা হয় মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরীর কাছে জানতে চান শ্যারিন ফিতজেরাল্ড। সিলেট সিটি কর্পোরেশন প্রবাসীদের সর্বোচ্চ সেবা প্রদান করা হয় বলে নিশ্চিত করেছেন মেয়র। সিটি কর্পোরেশনে ৩জন এনআরবি কর্মকর্তা নিয়োগ করা হয়েছে যাতে প্রবাসীদের সেবার মান আরও বৃদ্ধি করা যায়।

সময় ‘বদলে যাওয়া সিলেট’ নিয়ে একটি ডকুমেন্টারি পদর্শন করা হয়। সিলেটের সার্বিক উন্নয়ন ও নাগরিক সেবার মান দেখে সন্তুষ্ট শ্যারিন ফিতজেরাল্ড।

এসময় সিলেট সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. ইফতেখার আহমেদ চৌধুরী, সচিব আশিক নূর, স্বাস্থ কর্মকর্তা ডা. জাহিদুর ইসলাম, প্রধান বর্জ্য কর্মকর্তা লেফটেনেন্ট কর্ণেল (অব.) একলিন আবেদীন, এনআরবি কনসালটেন্ট মাসুমা আক্তার, জনসংযোগ কর্মকর্তা সাজলু লস্কর, আইটি প্রধান ছায়েম আহমদ, মেয়রের ব্যক্তিগত সহকারী শহিদ চৌধুরীসহ যুক্তরাষ্ট্র দূতাবাসের বিভিন্ন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

 

Facebook Comments Box

Posted ৯:১৩ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৭ মে ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com