শুক্রবার ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

বিশ্বনাথে নির্বাচনী মাঠে এগিয়ে তরুণ প্রার্থী মুহিব

বিশ্বনাথ প্রতিনিধি   |   মঙ্গলবার, ০৭ মে ২০২৪   |   প্রিন্ট   |   43 বার পঠিত

বিশ্বনাথে নির্বাচনী মাঠে এগিয়ে তরুণ প্রার্থী মুহিব
সিলেটের বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ আগামী ৮ মে। ভোটের মাঠে চলছে নানা সমীকরণ। নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে মাইক প্রতীক নিয়ে ব্যাপক সাড়া ফেলেছেন তরুণ রাজনৈতিক কর্মী মুহিবুর রহমান সুইট। জমিয়ে দিয়েছেন নির্বাচনী মাঠ। এবারের নির্বাচনে তিনি বিপুল ভোটে জয় লাভ করবেন এমনই প্রত্যাশার কথা জানিয়েছেন সাধারন ভোটাররা। উপজেলা শহর থেকে শুরু করে গ্রামগঞ্জে, হাটে-বাজারে, চায়ের দোকানে, সর্বস্থরের মানুষের মাঝে সরব আলোচনা চলছে মুহিবুর রহমান সুইটের মাইক প্রতীক নিয়ে।

জানা গেছে, উপজেলা ছাত্রলীগের সাবেক কর্ণধার, যুবলীগ নেতা মুহিবুর রহমান সুইট দীর্ঘ দিন থেকে মাঠের রাজনীতিতে সক্রিয়। এবারের উপজেলা নির্বাচনে তরুণ প্রজন্মের আগ্রহে ভাইস চেয়ারম্যান প্রার্থী হয়েছেন তিনি। নির্বাচনের প্রথম দিক থেকেই তিনি ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে জনসমর্থন সৃষ্টি করেছেন। ইতোমধ্যেই তিনি পরোপকারী, গরীব দুঃখী মানুষের সুখে-দুঃখে পাশে থেকে সকলের আস্থার মানুষ হিসাবে পরিচিত লাভ করেছেন। তরুণ এ রাজনৈতিক কর্মি উন্নয়নসমৃদ্ধ বিশ্বনাথ গড়া ও উপজেলার দুর্নীতি নির্মূল করারও ডাক দিয়েছেন। আর তার এই আহবানে নড়েচড়ে বসেছেন সাধারণ ভোটাররা। ভোটারা মনে করছেন উপজেলার ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়ে হয়ে অবেহিলত এজনপদের জন্য কিছু একটা করবেন তিনি।

এদিকে, সোমবার (৬ মে) বিকেলে পৌর শহরে মুহিবুর রহমান সুইটের নির্বাচনী প্রতীক ‘মাইক’র সমর্থনে এক প্রচার মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়। কয়েক শতাধিক কর্মি সমর্থক এ মিছিলে অংশ নেন। পথসভায় ‘মাইক’ প্রতীকে ভোট চেয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী মুহিবুর রহমান সুইট বলেন, ৮মে নির্বাচনে আপনাদের ভোটে আমি নির্বাচিত হলে সততা ও নিষ্ঠার সাথে নিজের দায়িত্ব পালন করে উপজেলাবাসীকে ‘স্মার্ট বিশ্বনাথ’ উপহার দেব। আমি নির্বাচিত হলে কাউকে উন্নয়ন ক্রয় করে নিতে হবে না, ঘরে ঘরে পৌঁছে দেওয়া হবে। উপজেলা কৃষক লীগের সভাপতি সোরাব আলীর সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোবারক হোসাইনের পরিচালনায় প্রচার মিছিল পরবর্তি এ পথসভা অনুষ্ঠিত হয়।

Facebook Comments Box

Posted ১০:১৩ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৭ মে ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com