শুক্রবার ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

জগন্নাথপুরে প্রবীণ সাংবাদিক শংকর রায়ের শ্রাদ্ধানুষ্ঠান সম্পন্ন

জগন্নাথপুর প্রতিনিধি   |   মঙ্গলবার, ০৭ মে ২০২৪   |   প্রিন্ট   |   21 বার পঠিত

জগন্নাথপুরে প্রবীণ সাংবাদিক শংকর রায়ের শ্রাদ্ধানুষ্ঠান সম্পন্ন

ফাইল ছবি

দৈনিক মানবজমিন ও দৈনিক উত্তরপূর্ব পত্রিকার সুনামগঞ্জের জগন্নাথপুর প্রতিনিধি জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি প্রয়াত প্রবীণ সাংবাদিক শংকর রায়ের শ্রাদ্ধানুষ্ঠান সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার (৭ মে) তাঁর নিজ বাড়িতে শ্রাদ্ধানুষ্ঠান সম্পন্ন হয়।

এতে উপস্থিত ছিলেন, সুনামগঞ্জের সহকারী পুলিশ সুপার (জগন্নাথপুর সার্কেল) শুভাশীষ ধর, জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম, জগন্নাথপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক উত্তরপূর্ব পত্রিকার বিজ্ঞাপন ব্যবস্থাপক ইকবাল হোসেন আনা মিয়া, জগন্নাথপুর প্রেসক্লাবের সহ-সভাপতি ও দৈনিক সমকাল প্রতিনিধি তাজউদ্দীন আহমদ, সাধারণ সম্পাদক ও দৈনিক যুগান্তর এবং সিলেট ভিউ প্রতিনিধি সানোয়ার হাসান সুনু, যুগ্ম সাধারণ সম্পাদক ও দৈনিক প্রথম আলো এবং সিলেটের ডাক প্রতিনিধি অমিত দেব, সদস্য ও দৈনিক কালের কন্ঠ প্রতিনিধি আলী আহমদ, দৈনিক উত্তরপূর্ব প্রতিনিধি আমিনুল হক সিপন, আজকের বসুন্ধরা প্রতিনিধি হুমায়ূন কবীর ফরীদি, দৈনিক আজকের পত্রিকা প্রতিনিধি জুয়েল আহমদ, দৈনিক নয়া শতাব্দী ও দৈনিক জৈন্তাবার্তা প্রতিনিধি রেজুওয়ান কোরেশী, প্রভাষক রিংকর রায়, জাহিদ হাসান, জগন্নাথপুর বাজার ব্যবস্থাপনা কমিটির সাধারণ সম্পাদক মশাহিদ ভূঁইয়া, জগন্নাথপুর উপজেলা টেকনিশিয়ান অরুপ সরকার, আওয়ামী লীগ নেতা শশী গোপ।

এছাড়া বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন এর নেতাকর্মীসহ প্রয়াত প্রবীণ সাংবাদিক শংকর রায়ের আত্বীয়-স্বজন এবং বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, সুনামগঞ্জের জগন্নাথপুর পৌর শহরের বাড়ি জগন্নাথপুর নিবাসী প্রবীণ সাংবাদিক শংকর রায় গত ২২ এপ্রিল দিবাগত রাতে বুকে ব্যথা অনুভূত হলে চিকিৎসার জন্য সিলেটে নেওয়ার পথে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ২৩ এপ্রিল ১২টার সময় নিজ গ্রামের শ্মশানঘাটে তাঁর শেষকৃত্য সম্পন্ন হয়।

Facebook Comments Box

Posted ৮:১৫ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৭ মে ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com