শুক্রবার ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

উপজেলা পরিষদ নির্বাচনে প্রচারণায় অংশ নেয়ার অভিযোগে সাবেক ইউপি চেয়ারম্যানকে বিএনপির শোকজ

কুলাউড়া প্রতিনিধি   |   শুক্রবার, ০৩ মে ২০২৪   |   প্রিন্ট   |   17 বার পঠিত

উপজেলা পরিষদ নির্বাচনে প্রচারণায় অংশ নেয়ার অভিযোগে সাবেক ইউপি চেয়ারম্যানকে বিএনপির শোকজ

ফাইল ছবি

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে আগামী ৮ মে মৌলভীবাজারের কুলাউড়া উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে বিএনপির দলীয় সিদ্ধান্ত অমান্য করে উপজেলা নির্বাচনী প্রচারণায় অংশ নেয়ার অভিযোগে কুলাউড়ার হাজীপুর ইউনিয়ন বিএনপির সিনিয়র সদস্য ও সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল বাছিত বাচ্চুর বিরুদ্ধে শোকজ করেছে কুলাউড়া উপজেলা বিএনপি। উপজেলা বিএনপির (একাংশের) সভাপতি জয়নাল আবেদীন বাচ্চু ও সাধারণ সম্পাদক বদরুজ্জামান সজল স্বাক্ষরিত বৃহস্পতিবার (২ মে) প্রেরিত এক নোটিশে এই শোকজ জারি করা হয়।

এতে উল্লেখ করা হয়, উপজেলার হাজীপুর ইউনিয়ন বিএনপির সিনিয়র সদস্য ও সাবেক চেয়ারম্যান আব্দুল বাছিত বাচ্চু বিএনপির দলীয় সিদ্ধান্ত অমান্য করে সামাজিক যোগাযোগ মাধ্যমে উপজেলা পরিষদের নির্বাচনী কার্যক্রমে অংশগ্রহণ করছেন। দল তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করবে মর্মে নোটিশ পাওয়ার কিংবা অবহিত হওয়ার ৭ (সাত) দিনের মধ্যে কারণ দর্শানোর নির্দেশ দেওয়া হয়। কারণ দর্শাতে ব্যর্থ হলে উপজেলা বিএনপি তার (আব্দুল বাছিত বাচ্চু) বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করবে বলেও উল্লেখ করা হয়।

জানতে চাইলে হাজীপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল বাছিত বাচ্চু মুঠোফোনে জানান, “এটা একটা নির্দলীয় স্থানীয় সরকার নির্বাচন। এই নির্বাচনে যারা বিজয়ী হবে তারা এই উপজেলার মানুষের সকল বিষয় দেখতে হবে। আমরা বিএনপি করলেও মানুষকে নিয়েই আমাদের রাজনীতি। তাদের শান্তির জন্য এখানে একজন ভাল জনপ্রতিনিধি নির্বাচিত হওয়া প্রয়োজন। সে সকল শ্রেণীপেশার মানুষের শান্তি ও উন্নয়ন নিশ্চিত করতে পারবে। আমি সেই চেষ্টা করে যাচ্ছি।”

Facebook Comments Box

Posted ৮:৩৩ অপরাহ্ণ | শুক্রবার, ০৩ মে ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com