শুক্রবার ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

গাজীপুরে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেলে দুদকের আকস্মিক অভিযান

গাজীপুর প্রতিনিধি   |   বুধবার, ০১ মে ২০২৪   |   প্রিন্ট   |   39 বার পঠিত

গাজীপুরে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেলে দুদকের আকস্মিক অভিযান

গাজীপুরে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে আকস্মিক অভিযান চালিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। সোমবার (২৯ এপ্রিল) দুদকের সমন্বিত জেলা গাজীপুর কার্যালয়ের সহকারী পরিচালক মো. সাইদুজ্জামানের নেতৃত্বে অভিযানটি চালানো হয়। এসময় সেখানে উপস্থিত ছিলেন- দুদক গাজীপুর কার্যালয়ের সহকারী পরিচালক মো. মশিউর রহমান ও উপ-সহকারী পরিচালক প্রান্তিক সাহা।

অভিযান শেষে দুপুরে নিজ কার্যালয়ে সাংবাদিকদের ব্রিফিংকালে বায়েজীদুর রহমান বলেন, দুদকের জরুরি নম্বর ও বিভিন্ন মাধ্যমে প্রাপ্ত অভিযোগের ভিত্তিতে সোমবার অভিযান চালানো হয়। অভিযানে হাসপাতালে খাবার সরবরাহের টেন্ডার, আউটসোর্সিং নিয়োগের টেন্ডার, ওষুধ সরবরাহ এবং তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের নতুন অবকাঠামো নির্মাণ প্রকল্পের মেয়াদ প্রায় শেষ হলেও কাজ শেষ না হওয়া, অনুমোদন ছাড়াই আসবাবপত্র ক্রয়, অবকাঠামো নির্মাণের আগেই বেশি দামে যন্ত্রপাতি ক্রয়সহ নানা অভিযোগের প্রাথমিক সত্যতা পাওয়া গেছে।

দুদক গাজীপুর কার্যালয়ের উপ-পরিচালক বায়েজীদুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, বিভিন্ন মাধ্যমে প্রাপ্ত অভিযোগের ভিত্তিতে হাসপাতলটিতে অভিযান চালানো হয়েছে। এনফোর্সমেন্ট অভিযানে প্রাপ্ত তথ্য দুদকের প্রধান কার্যালয়ে পাঠানো হবে। সেখান থেকে সিদ্ধান্ত আসার পর পরবর্তী কার্যক্রম পরিচালনা করা হবে।

Facebook Comments Box

Posted ৪:২৯ অপরাহ্ণ | বুধবার, ০১ মে ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com