মঙ্গলবার ২৩শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

শাহজালাল মাজারে ডা. স্বপ্নীলের শিরনী বিতরণ

অনলাইন ডেস্ক   |   শনিবার, ২৭ এপ্রিল ২০২৪   |   প্রিন্ট   |   19 বার পঠিত

শাহজালাল মাজারে ডা. স্বপ্নীলের শিরনী বিতরণ

ছবি : সংগৃহীত

সিলেটের শাহাজালাল (রঃ) মাজারে শিরনী বিতরণের ধারাবাহিকতা অব্যাহত রেখেছে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ইন্টারভেনশনাল হেপাটোলজি ডিভিশনের প্রধান সম্প্রীতি ও বাংলাদেশের সদস্য সচিব অধ্যাপক ডা.মামুন আল মাহতাব স্বপ্নীল।

ডা. স্বপ্নীল প্রতিমাসে শাহজালাল মাজারে শিরনী বিতরণ করেন। শুক্রবার (২৬ এপ্রিল) রাতে ডা. স্বপ্নীল নিজ হাতে দর্শনার্থী ও আসপাশে এলাকার লোকজনের হাতে শিরনী তুলে দেন।

নারায়ণগঞ্জ থেকে আসা সালমা নামের এক পর্যটক বলেন, ডাঃ স্বাপ্নীলের শিরনী বিতরণ খুব প্রশংসার দাবি রাখে। এরকম কর্মসূচী আগে কোথায়ও দেখিনি। আমি রোজার আগেও এসেছি আজও এসেছি মাজারে এসে শিরনী খেয়েছি।

অধ্যাপক ডা. মামুন আল মাহতাব স্বপ্নীলের বাড়ি সিলেট শহরের ছড়ারপারে। পেশাগত কাজে পরিবার পরিজন নিয়ে বসবাস করেন ঢাকায়। তবুও মন থেকে মুছতে পারেননি নিজ জন্মস্থানের মানুষের কথা। শত ব্যস্ততা আর শত বাধা পেরিয়ে প্রতিমাসে একবার হলেও ছুটে আসেন সিলেটের মাটির টানে। তাঁর পিতা ছিলেন প্রয়াত ইঞ্জিনিয়ার মাহতাব উদ্দিন আহমেদ সড়ক ও জনপথ অধিদপ্তরের প্রধান প্রকৌশলী ।

এসময় আরও উপস্থিত ছিলেন, মহানগর হাসপাতালের পরিচালক মাসুদ আহমেদ, দৈনিক ইনফো বাংলা পত্রিকার সিলেট প্রতিনিধি উৎফল বড়ুয়া প্রমুখ।

Facebook Comments Box

Posted ৮:১২ অপরাহ্ণ | শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com