শুক্রবার ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

গাজীপুরে স্ত্রীকে গলাকেটে হত্যা, স্বামীসহ গ্রেফতার ২

গাজীপুর প্রতিনিধি   |   মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪   |   প্রিন্ট   |   54 বার পঠিত

গাজীপুরে স্ত্রীকে গলাকেটে হত্যা, স্বামীসহ গ্রেফতার ২

ছবি: সংগৃহীত

গাজীপুরের শ্রীপুরে পারিবারিক কলহের জেরে আজিদা বেগমকে গলাকেটে হত্যার ঘটনার নিহতের স্বামী ও তার সহযোগীকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতারকৃতরা হলেন নিহতের স্বামী নেত্রকোনা জেলার পূর্বধলা থানার উনমান্দি গ্রামের মো. ইদ্রিস মিয়া ও সহযোগী একই জেলার সদর থানার জামাদি গ্রামের রহমত আলী।

র‌্যাব সূত্রে জানা যায়, রোববার (২১ এপ্রিল) শ্রীপুরের নগরহাওলা গ্রামের ভাড়া বাড়ি থেকে আজিদা বেগমের গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। এ ঘটনায় নিহতের ছোট ভাই মোস্তফা বাদী হয়ে অজ্ঞাতদের আসামি করে শ্রীপুর থানায় হত্যা মামলা করেন। র‌্যাব ছায়া তদন্ত শুরু করলে একপর্যায়ে সোমবার (২২ এপ্রিল) নিহতের স্বামী ইদ্রিস মিয়াকে কুমিল্লা থেকে গ্রেফতার করা হয়। তার দেওয়া তথ্যের ভিত্তিতে জয়দেবপুর থানার রাজেন্দ্রপুর চৌরাস্তা এলাকায় অভিযান পরিচালনা করে সহযোগী রহমত আলীকেও গ্রেফতার করে র‌্যাব।
র‌্যাবের জিজ্ঞাসাবাদে আসামিরা জানিয়েছেন, আজিদা বেগম ও ইদ্রিস মিয়ার মধ্যে প্রায়ই ঝগড়া-বিবাদ হতো। পরে ইদ্রিস মিয়া তার স্ত্রীকে হত্যার পরিকল্পনা করে। পরিকল্পনা অনুযায়ী শনিবার (২০ এপ্রিল) রাতে ইদ্রিস মিয়া স্ত্রী আজিদা বেগমকে ঘুমন্ত অবস্থায় ছুরি দিয়ে গলাকেটে ও সহযোগী রহমত আলী মুখে বালিশচাপা দিয়ে হত্যা করে পালিয়ে যান। প্রাথমিক জিজ্ঞাসাবাদে এ হত্যাকাণ্ডের সঙ্গে আসামিরা জড়িত ছিল বলে স্বীকার করেছে। মঙ্গলবার সকালে র‌্যাব-১ এর সহকারী পরিচালক মো. মাহফুজুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

Facebook Comments Box

Posted ৮:১১ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com