শুক্রবার ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

জামালগঞ্জে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

জামালগঞ্জ প্রতিনিধি   |   বুধবার, ১৭ এপ্রিল ২০২৪   |   প্রিন্ট   |   28 বার পঠিত

জামালগঞ্জে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

প্রতীকী ছবি

সুনামগঞ্জের জামালগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন হয়েছে বলে অভিযোগ উঠেছে।
মঙ্গলবার রাত ১০টার দিকে উপজেলার ভীমখালী ইউনিয়নের কলকতখাঁ গ্রামে এ ঘটনা ঘটে। নিহতের নাম মো. হাফিজ উল্লাহ। (৩০)। তিনি মৃত রাশিদ উল্লাহর ছেলে। নিহত হাফিজ উল্লাহ ৩ সন্তানের জনক।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, নিহত হাফিজ উল্লাহর মায়ের জমির বাটোয়ারা নিয়ে তাদের ভাইদের মধ্যে বিরোধ চলে আসছে বেশ কিছুদিন যাবত।

সর্বশেষ গত মঙ্গলবার সন্ধ্যায় গ্রামের সালিশী ব্যক্তিদের মাধ্যমে সমাধানের চেষ্টা করা হয়। সালিশীরা উঠে যাওয়ার আধা ঘণ্টা পরপরই পূনরায় বিবাদে জড়িয়ে পড়েন নিহত হাফিজ উল্লাহর ভাইয়েরা। নিহত হাফিজ উল্লাহকে বড় ভাই উসমান (৪০) ও ছোট ভাই রায়হান (২৮) এক পর্যায়ে উত্তেজিত হয়ে মারতে শুরু করেন। এদিকে রায়হানের পক্ষ নিয়ে তার শ্যালক আঃ লতিফ (২২) ও সায়েম (১৮) এসে মারধর শুরু করেন হাফিজ উল্লাহকে। ঘটনার এক পর্যায়ে রায়হান ধারালো অস্ত্র দিয়ে বাম চোখে এবং তার শ্যালক সায়েম লাঠি দিয়ে বুকে আঘাত করেন। এতে গুরুতর জখম হয় হাফিজ উল্লাহ। সাথে সাথে সুনামগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসার জন্য নেয়া হলে চিকিৎসক হাফিজ উল্লাহকে মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে জামালগঞ্জ থানার ওসি দিলীপ কুমার দাস বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনায় জড়িত মো. ইকবাল হোসেনের ছেলে আব্দুল লতিফ ও মো. সায়েমকে আটক করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে। এই ঘটনায় মামলা হওয়ার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

Facebook Comments Box

Posted ৭:৪৩ অপরাহ্ণ | বুধবার, ১৭ এপ্রিল ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com