রবিবার ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

গোয়াইনঘাটে নানা আয়োজনে বর্ষবরণ

গোয়াইনঘাট প্রতিনিধি   |   সোমবার, ১৫ এপ্রিল ২০২৪   |   প্রিন্ট   |   22 বার পঠিত

গোয়াইনঘাটে নানা আয়োজনে বর্ষবরণ

সিলেটের গোয়াইনঘাটে উপজেলা প্রশাসনের আয়োজনে নতুন বছরের পহেলা বৈশাখের মঙ্গল শোভাযাত্রা,সাংস্কৃতিক অনুষ্ঠান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
র‌্যালি, আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও কুইজ প্রতিযোগীতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মাধ্যমে ১৪৩০ বাংলাকে বিদায় ও ১৪৩১ বাংলা নববর্ষকে আনুষ্ঠানিকভাবে বরণ করা হয়।

রবিবার (১৪ এপ্রিল) সকাল ১০টায় উপজেলা প্রশাসন ভবন কার্যালয় থেকে রেলি বের হয়ে উপজেলা সদরের প্রধান সড়কগুলো প্রদক্ষীন করে এবং পরে ১১টায় উপজেলা হলরুমে নির্বাহী কর্মকর্তা মোঃ তৌহিদুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভা,সাংস্কৃতিক অনুষ্ঠান ও কুইজ প্রতিযোগিতার মাধ্যমে বিজয়ী শিশু কিশোরীদের মাঝে পুরষ্কার তুলে দেয়া হয়।

উপজেলা মহিলা বিষয়ক কার্যালয়ের অফিস সহায়ক শামীম আহমদের সঞ্চালনায় বক্তব্য রাখেন, গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ ( পিপিএম) মোঃ রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুভাষ চন্দ্র পালসানা, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুল হক।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ তৌহিদুল ইসলাম উপজেলা বাসীকে নববর্ষের শুভেচ্ছা জানান, নববর্ষের এইদিনে বিগত বছরকে বিদায় জানিয়ে ১৪৩১বাংলাকে সাদরে গ্রহণ করেন।পাশাপাশি বিগত দিনের সকল ভেদাভেদ ভুলে প্রতিটি মানুষকে নতুন করে সাজিয়ে নেয়ার আহ্বান জানান।

উপজেলা কিশোর কিশোরী ক্লাব ও উপজেলা শিল্পকলা একাডেমির যৌথ আয়োজনে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
এসময় উপস্থিত ছিলেন, কিশোর কিশোরী ক্লাব ও শিল্পকলা একাডেমীর শিক্ষক শিক্ষিকাবৃন্দ।

Facebook Comments Box

Posted ৪:৪২ অপরাহ্ণ | সোমবার, ১৫ এপ্রিল ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com