শনিবার ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

আনন্দঘন পরিবেশে এসএসসি’৯১ সিলেট বিভাগীয় বন্ধুদের ঈদ পুনর্মিলনী ও বাংলা নববর্ষ উদযাপন

অনলাইন ডেস্ক   |   সোমবার, ১৫ এপ্রিল ২০২৪   |   প্রিন্ট   |   103 বার পঠিত

আনন্দঘন পরিবেশে এসএসসি’৯১ সিলেট বিভাগীয় বন্ধুদের ঈদ পুনর্মিলনী ও বাংলা নববর্ষ উদযাপন

ছবি : সংগৃহীত

অত্যন্ত আনন্দঘন পরিবেশে এসএসসি’৯১ সিলেট বিভাগীয় বন্ধুদের ঈদ পুনর্মিলনী ও বাংলা নববর্ষ-১৪৩১ বঙ্গাব্দ উদযাপন উপলক্ষে এক সাংস্কৃতিক সন্ধ্যা রবিবার ১৪ এপ্রিল পহেলা বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ সিলেট মহানগরীর জিন্দাবাজারস্থ একটি অভিজাত হোটেলে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রিপন কুমার দে, মাহবুব আলম লস্কর, মোঃ ফয়সল আহমদ, তৌফিক আহমদ চৌধূরী, মোঃ রফিকুল ইসলাম, এনামুল হক লিলু, উৎফল বড়ুয়া, বিপ্লব পাল, সিমিন আক্তার, শিব্বির আহমদ, আব্দুল হান্নান, আতিকুল ইসলাম, সানা উল্লাহ, মনিরুল ইসলাম, ইন্দ্রজিৎ সরকার প্রমুখ।

 

 

পহেলা বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ ও ঈদ পুনর্মিলনী আয়োজনে অনুভুতি প্রকাশ করতে গিয়ে বন্ধু ফয়ছল আহমদ বলেন, প্রতি বছরের ন্যায় পবিত্র মাহে রমজান ও ঈদ উপলক্ষে ফ্রেন্ডস ফাউন্ডেশন’৯১ ও এসএসসি’৯১ সিলেট বিভাগ পবিত্র মাহে রমজানে ৪টা মাদ্রাসায় প্রায় তিন শতাধিক মাদ্রাসার ইয়াতীম ও দরিদ্র বাচ্চাদের নিয়ে ইফতার মাহফিল ও ঈদ উপহার সামগ্রী বিতরণ করি এই মহতি কার্যক্রম সম্ভব হয়েছে আমাদের দেশ-বিদেশের অনেক বন্ধুদের দান-অনুদান ও সার্বিক সহযোগিতায়। আমি তাদের সকলের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং ঈদ পুনমিলনী ও নববর্ষের প্রারম্ভে আমি সকল বন্ধুদের প্রতি শুভেচ্ছা জানাচ্ছি।

আমরা আশাকরি আগামিতেও আমাদের মানবিক কার্যক্রম সকল বন্ধুদের সহযোগিতা অব্যাহত থাকবে। বাংলা নববর্ষ সকলের জীবনে বয়ে আনুক সুখ, শান্তি, সমৃদ্ধি ও অনাবিল আনন্দ।

পরিশেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও নৈশভোজের মধ্যদিয়ে জমকালো আয়োজনের পরিসমাপ্তি হয়।

 

Facebook Comments Box

Posted ৭:৪৩ অপরাহ্ণ | সোমবার, ১৫ এপ্রিল ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com