বুধবার ২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

সিলেট মহানগর শ্রমিক কল্যাণ ফেডারেশনের ঈদ সামগ্রী বিতরণ

অনলাইন ডেস্ক   |   মঙ্গলবার, ০৯ এপ্রিল ২০২৪   |   প্রিন্ট   |   30 বার পঠিত

সিলেট মহানগর শ্রমিক কল্যাণ ফেডারেশনের ঈদ সামগ্রী বিতরণ

বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের সিলেট মহানগর উপদেষ্টা মুহাম্মদ ফখরুল ইসলাম বলেছেন, মানবতার মুক্তি সনদ মহাগ্রন্থ আল কুরআন নাযিল হওয়ার কারণে রমজানের গুরুত্ব ও তাৎপর্য সবচেয়ে বেশী। সমাজের প্রতিটি স্তরে ইনসাফ প্রতিষ্ঠার আন্দোলনে শ্রমজীবি ভাইদের উদ্ধুদ্ধ করতে হবে। ইসলামী শ্রমনীতি প্রতিষ্ঠার আন্দোলনে শ্রমজীবি মানুষকে ঐক্যবদ্ধ করার জন্য রমজান মাস অত্যন্ত সহায়ক। রমজান তাকওয়ার মাস ধৈর্যের মাস, ত্যাগের মাস। এই মাসে গরীব-দুঃখী ও ক্ষুধায় কাতর মানুষের কষ্ট কিছুটা হলেও অনুভব করা যায়। পবিত্র এই মাসে আত্মশুদ্ধি ও আত্মত্যাগের মহিমায় মহিমান্বিত হয়ে ঈমানের পরিপূর্ণতা লাভে শ্রমজীবি ভাইদের অগ্রগামী হতে হবে। ঈদ আনন্দে শ্রমজীবি মানুষদের শামিল করতে সাধ্যমত এগিয়ে আসতে হবে।

তিনি রবিবার (৭ এপ্রিল) বিকেলে বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন সিলেট মহানগরের উদ্যোগে অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী (ফুডপ্যাক) উপহার বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

ফেডারেশনের কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক ও সিলেট মহানগর সভাপতি এডভোকেট জামিল আহমদ রাজুর সভাপতিত্বে, সহ-সাধারণ সম্পাদক আক্কাস আলীর পরিচালনায় নগরীর জিন্দাবাজারস্থ কার্যালয়ে ফুডপ্যাক সামগ্রী বিতরণ করা হয়।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, ফেডারেশনের সহ-সাধারণ সম্পাদক মাওলানা সাজ্জাদুর রহমান, সাংগঠনিক সম্পাদক এস এম মনোয়ার, প্রচার ও ট্রেড ইউনিয়ন বিষয়ক সম্পাদক মোঃ দিলশাদ মিয়া, অর্থ সম্পাদক আব্দুল জলিল, অফিস ও প্রশিক্ষণ সম্পাদক নজরুল ইসলাম মারুফ, কোতোয়ালী থানা পূর্বের সভাপতি মোঃ আব্দুস সাত্তার মুন্না, শাহপরান পূর্ব থানা সাধারণ সম্পাদক আকবর আলী, জালালাবাদ থানা সভাপতি নাজমুল ইসলাম, হাসপাতাল থানা পূর্ব সভাপতি মোঃ আল মোমিন, হাসপাতাল থানা পশ্চিম সভাপতি আব্দুস সাত্তার, সিলেট জেলা রিকশা শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক, সিলেট সদর ইলেকট্রনিক নির্মান শ্রমিক ইউনিয়নের সভাপতি সালেহ আহমদ, মহানগর চারকয়েল শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ হোসেন আহমদ, শাহপরান রিকশা শ্রমিক ইউনিয়নের সভাপতি ইদ্রিস আলী, শ্রমিক নেতা মশিউর রহমান, আমিনুল ইসলাম মানিক, জালাল আহমদ ও সাইদুর রহমান প্রমূখ।

Facebook Comments Box

Posted ১২:৩৫ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ০৯ এপ্রিল ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com